Breaking News
Home / বিনোদন / নতুন করে পুরনো চরিত্রে নাবিলা

নতুন করে পুরনো চরিত্রে নাবিলা


নাবিলা; পুরো নাম মাসুমা রহমান নাবিলা। মূলত উপস্থাপিকা তিনি; কিন্তু মাঝখানে ‘আয়নাবাজি’ ছবিতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য পরিচিতিটা আরো বেড়ে যায়। ছবিটির জন্যই তিনি উপস্থাপনা থেকে কিছুটা বিরতি নিয়েছিলেন। দীর্ঘদিন পর আবারো উপস্থানায় ফিরতে যাচ্ছেন এই নায়িকা। এখন থেকে তাকে ‘তীর অ্যাডভান্সড কিচেন’ নামের রিয়েলিটি শোতে নিয়মিত দেখা যাবে।

আয়োজিত অনুষ্ঠানে সারাদেশের মানুষেই অংশগ্রহণ করবে। অনুষ্ঠানের নামে যদিও কিচেন শব্দটি রয়েছে তাই বলে এটি কোন রেসিপি বা রান্নার কোন প্রতিযোগিতামূলক অনুষ্ঠান নয়।

নাবিলা জানিয়েছেন, একটি বাড়ির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে রান্নাঘর। কেননা, পরিবারের প্রতিটি সদস্যের স্বাদ ও স্বাস্থের জন্য রান্না ঘরেই খেয়াল রাখা হয়। কিন্তু পরিবারের এই গুরুত্বপূর্ণ জায়গাটিই সবচেয়ে বেশি অবহেলিত ও অগোছালো থাকে। আর অনুষ্ঠানে এই কিচেনকে সাধারণত অ্যাডভান্সড কিচেনে তুলে ধরা হবে।

অনুষ্ঠানে আগ্রহী প্রার্থীদের কিচেনের ছবি ও কোন কারণে রূপান্তর করতে চায় ও সেই সাথে কিচেন সম্পর্কিত গল্প পাঠাতে হবে। আর তারপরে ‘তীর অ্যাডভান্সড কিচেন’ টিম ১০টি কিচেনকে অ্যাডভান্সড কিচেনে রূপান্তর করে তুলে ধরবে। অনুষ্ঠানটি বেসরকারি টিভি চ্যানেল আইতে ১০ পর্বে প্রচারিত করা হবে। পরিচালনায় আকা রেজা গালিব ও নেতৃত্বে থাকবেন সিস্টেম আর্কিটেক্টসের প্রধান স্থপতি ও চলচ্চিত্র নির্মাতা এনামুল করিম নির্ঝর।

About জানাও.কম

মন্তব্য করুন