Breaking News
Home / খেলাধুলা / একাদশ আইপিএলের নিলাম ২৭ ও ২৮ জানুয়ারি

একাদশ আইপিএলের নিলাম ২৭ ও ২৮ জানুয়ারি

টি-টুয়েন্টির জোয়ারের দিনে এই মুহূর্তে চলছে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ। একদিন আগেই মঙ্গলবার থেকে মাঠে গড়িয়েছে তা। বিগ ব্যাশ শুরু দিনই আবার ঘোষিত হয়েছে ফ্যাঞ্চাইজি টি-টুয়েন্টি লিগের সবচেয়ে বড় আসর আইপিএলের একাদশতম আসরের নিলামের দিনক্ষণ। সে অনুযায়ি ২০১৮ আইপিএলের নিলাম হতে যাচ্ছে ২৭ ও ২৮ জানুয়ারি।

বিসিসিআইয়ের একজন সিনিয়র কর্মকর্তা আইপিএল নিলামের চূড়ান্ত দিনের কথা জানিয়ে বলেন, ‘সর্বাধিক খেলোয়াড় নিয়ে আইপিএলের নিলাম হতে যাচ্ছে এবার। মেগা নিলামটি বেঙালুরুতে হতে যাচ্ছে ২৭ ও ২৮ জানুয়ারি। ফ্র্যাঞ্চাইজিগুলোর পছন্দ অনুযায়ি অন্যসব বারের মতো এবারো বেঙালুরুতেই হবে নিলাম।’

জানুয়ারির ২৭ ও ২৮ তারিখে নিলাম হওয়া মানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টের শেষ দুই দিনের দিন হবে এই নিলাম অনুষ্ঠান। দক্ষিণ আফ্রিকা সফরে বিরাট কোহলির দল তৃতীয় টেস্টটি খেলবে জোহানেসবার্গে ২৪-২৮ জানুয়ারি।

আগের বারের মতো এবারও প্রতিটি ফ্র্যাঞ্চাইজি ৫জন করে পুরোনো খেলোয়াড় ধরে রাখতে পারবে। ফ্র্যাঞ্চাইজিগুলো সেই তালিকা ৪ জানুয়ারির মধ্যে জমা দেবে বলে ইএসপিএনক্রিকইনফো তাদের প্রতিবেদনে বলছে। আর ১৮ জানুয়ারির মধ্যে পুলও চূড়ান্ত হয়ে যাবে বলে মনে করছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইটটি।

About জানাও.কম

মন্তব্য করুন