সোমবার , অক্টোবর 14 2019
Breaking News
Home / খেলাধুলা / লঙ্কান নির্বাচন প্রক্রিয়া নিয়ে মালিঙ্গার প্রশ্ন

লঙ্কান নির্বাচন প্রক্রিয়া নিয়ে মালিঙ্গার প্রশ্ন


২০১৯ বিশ্বকাপ খেলতে চান শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গা। কিছু দিন যাবত দলের বাইরে আছেন দলটির শীর্ষ এ তারকা বোলার। জাতীয় দল থেকে বাদ পড়ার পর এবার আগামী মাসে বাংলাদেশ সফরের জন্য ঘোষিত ২৩ সদস্যের প্রাথমিক দলেও জায়গা মেলেনি তার। দলের নতুন কোচ হাথুরুসিংহের অধীনে বিশেষ অনুশীলন সেশনে নেট বোলার হিসেবে বোলিং করতে হয়েছে তাকে।

গত সেপ্টেম্বরের শুরুতে নিজ মাঠে ভারতের বিপক্ষে নিজের সর্বশেষ টি-২০ ক্রিকেট খেলেছেন মালিঙ্গা। এরপর সদ্য শেষ হওয়া ভারত সফরেও জায়গা পাননি দলে। বাদ পড়েছেন বাংলাদেশ সফরের দল থেকেও। তবে ৩৪ বছর বয়সী এ পেসার জানিয়েছেন তার পরবর্তী লক্ষ্য ২০১৯ বিশ্বকাপ। যা হতে পারে তার শেষ টুর্নামেন্ট।

নিজের ভবিষ্যত সম্পর্কে লঙ্কান এ স্পিডস্টার বলেন, ‘নির্বাচকরা দলে নিলে আমি প্রস্তুত। তবে কি কারণে আমাকে বাদ দেয়া হয়েছে এখনো আমি সেটা জানি না।’

তিনি আরো বলেন, ‘সাধারণত ২৫/২৬ বছর বয়সী একজন ক্রিকটোরের বিশ্রাম দরকার। কেননা ক্রিকেটকে দেয়ার মত তখনো তাদের মধ্যে অনেক কিছু থাকে। কিন্তু আমার জানা মতে আমার বয়সী একজনের বিশ্রাম দেয়ার সত্যি কোন প্রয়োজন আছে বলে আমি মনে করিনা। যে কোনভাবেই আমরা আর দুই /তিন বছর ক্রিকেট খেলতে পারব। তবে আমাদের বিশ্রাম দিলে আমরা খেলতে পারব না। তাহলে বিষয়টি কি?’

নতুন কোচ হাথুরুসিংহকে খুশি করতে পারলে জাতীয় দলে ফিরতে পারেন মালিঙ্গা। তবে বছরের শুরুতেই ইনজুরিতে পড়ায় জাতীয় দলে ফেরাটা নিশ্চিত বলা যাচ্ছে না। বাসস।

About জানাও.কম

Check Also

অভিষেক ম্যাচেই দূর্দান্ত সাদমান

চট্টগ্রাম টেস্ট জিতে দুই ম্যাচ টেস্ট সিরিজে লিড রেখেছে বাংলাদেশ। শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে …

মন্তব্য করুন