Breaking News
Home / বিনোদন / প্রভাস এখন বলিউডের আকাশে

প্রভাস এখন বলিউডের আকাশে


ভারতের দক্ষিণে পরিচিত প্রভাস বাহুবলির কল্যাণে এখন সুপরিচিত গোটা বলিউডে। পরিচালক এস এস রাজমৌলী শুধু ‘বাহুবলি’র মতো সেরা একটি ছবি বলিউডকে উপহার দেননি, বরং তিনি নতুনভাবে জন্ম দিয়েছেন দক্ষিণের তারকা প্রভাসকে। আর সেই পরিচিতি কাজে লাগিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন প্রভাস।

বলিউড লাইফ ডটকমের বরাত দিয়ে জিনিউজের খবরে প্রকাশ, শ্রদ্ধা কাপুরের বিপরীতে ‘সাহো’ ছবির শুটিং শেষ করার পর বলিউডের একটি রোমান্টিক ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে প্রভাস বলেন, ‘আমি প্রচুর হিন্দি ছবি দেখি। আমি হায়দরাবাদে থাকি, যেখানে ৬০ শতাংশ লোক হিন্দিতে কথা বলে।

বলিউড থেকে আমি অনেক ভালো প্রস্তাব পেয়েছি। তিন বছর আগে আমি একটি স্ক্রিপ্ট চূড়ান্ত করেছিলাম। এটি একটি ভালোবাসার গল্প, সাহো ছবির কাজ শেষ হলে আমিএই ছবিটির কাজ শুরু করব।’

বলিউডের ছবিতে অভিনয় প্রসঙ্গে প্রভাস আরো বলেন, ‘করণ জোহরের সঙ্গে আমার ভালো সম্পর্ক রয়েছে। যদি আমার কোনো কিছুর প্রয়োজন হয়, তাহলে আমি তার সঙ্গে যোগাযোগ করব। এখন পর্যন্ত সে আমাকে অনেক সাহায্য করেছে। বলিউডের কিছু অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেও আমার করণের বাসায় দেখা হয়েছে। তাঁরা সবাই দারুণ।’
বর্তমানে ‘সাহো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন প্রভাস। ছবিটি পরিচালনা করছেন সুজিত। ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন নীল নীতিন মুকেশ ও জ্যাকি শ্রফ। তামিল, তেলেগু ও হিন্দি—এই তিনটি ভাষায় তৈরি করা হচ্ছে ‘সাহো’। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

About জানাও.কম

মন্তব্য করুন