Breaking News
Home / অন্যান্য / মন্ত্রিসভার বৈঠকে যাচ্ছেন না নতুন চার মন্ত্রী-প্রতিমন্ত্রী

মন্ত্রিসভার বৈঠকে যাচ্ছেন না নতুন চার মন্ত্রী-প্রতিমন্ত্রী


সদ্য নিযুক্ত নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা মন্ত্রিসভার বৈঠকে যাচ্ছেন না বলে জানা গেছে। তারা ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন। মন্ত্রিসভা সূত্র জানায়, নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা বুধবার (০৩ জানুয়ারি) মন্ত্রিসভার বৈঠকে যাচ্ছেন না। সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

মন্ত্রী একেএম শাহজাহান কামাল বলেন, এখনও দফতর বণ্টন হয়নি, মন্ত্রিসভার বৈঠকে যাচ্ছি না। বণ্টন হলে তখন। প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া কেরামত আলীর ব্যক্তিগত সহকারী রওশন আলী বলেন, স্যার বেলা ১২টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন।

এর আগে মঙ্গলবার (০২ জানুয়ারি) সন্ধ্যায় পূর্ণমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, তথ্য-প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল। আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী কেরামত আলী।

নারায়ণ চন্দ্রকে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী থেকে মন্ত্রী, আইসিটি ব্যক্তিত্ব মোস্তাফা জব্বারকে টেকনোক্র্যাট কোটায় এবং সংসদ সদস্য শাহজাহানকে মন্ত্রী করে আদেশ জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

About জানাও.কম

মন্তব্য করুন