Breaking News
Home / খেলাধুলা / কলকাতা নাইট রাইডার্সের কোলে সাকিবের আর জায়গা হল না

কলকাতা নাইট রাইডার্সের কোলে সাকিবের আর জায়গা হল না


কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আর দেখা যাবে না তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। সাত বছর পর বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে সম্পর্কের ইতি টানতে চলেছে শাহরুখের কেকেআর।

চলতি মাসের ২৭ এবং ২৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল-এর নিলাম। সেখানে সাকিব সহ ৮ বাংলাদেশি ক্রিকেটারের নাম বিসিসিআই-কে পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি-র পাঠানো তালিকা থেকেই আন্দাজ করা যাচ্ছে, বাংলাদেশি ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে দু’বারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর। আর সে কারণেই নিলামের মাধ্যমে আইপিএল-এর মঞ্চে আসতে হচ্ছে এই বাঁ হাতি অলরাউন্ডারকে।

গত মৌসুমে দলে থাকলেও কেকেআরের হয়ে তেমনভাবে নজর কাড়তে পারেননি সাকিব আল হাসান। গৌতম গম্ভীরের চ্যাম্পিয়ন দলে থাকলেও গত বছর সেভাবে সাকিবকে কাজেই লাগাতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। গত বার ২ কোটি ৮০ লাখ টাকার সাকিবকে কেবল ১টি ম্যাচেই পেয়েছিল কলকাতার দল। ওই ম্যাচে সাকিব আল হাসান করেছিলেন মাত্র ১ রান। বল করতে গিয়ে ৩ ওভারে ৩১ রান দিয়ে একটি উইকেটও আসেনি তাঁর ঝুলিতে। ২০১৫ সালের আইপিএল-এ সাকিব খেলেছিলেন ৪টি ম্যাচ। তবে ২০১৬-তে কেকেআরের হয়ে ১০টি ম্যাচে দেখা যায় এই বাংলাদেশি ক্রিকেটারকে। সে বার ব্যাট বলে দলের জন্য পারফর্ম করেছিলেন সাকিব।

এই মৌসুমে অনেক ক্রিকেটারকেই ছেড়ে দিচ্ছে কলকতা নাইট রাইডার্স, তার মধ্যে একজন সাকিব। তবে দলে কাকে কাকে রাখা হচ্ছে সে বিষয়েও স্পষ্ট করে কিছু জানায়নি কেকেআর ম্যানেজমেন্ট।

About জানাও.কম

মন্তব্য করুন