Breaking News
Home / বিনোদন / নায়িকা পরীমণিকে নিয়ে গিয়াসউদ্দিন সেলিমের অবাক করা মন্তব্য!

নায়িকা পরীমণিকে নিয়ে গিয়াসউদ্দিন সেলিমের অবাক করা মন্তব্য!


বেঙ্গল ফাউন্ডেশন আয়োজিত চলতি বছরের উচ্চাঙ্গ সংগীত উৎসবের সমাপনী দিনে উৎসব প্রাঙ্গণেই স্বপ্নজালের প্রমো উন্মোচিত হলো এবং এখান থেকে শুরু হয়েছে ছবিটির মূল প্রচারাভিযান

পরীমণির কথার প্রমাণ মিলেছে তার নতুন ছবি ‘স্বপ্নজাল’ এর ট্রেলারে। স্বপ্নজালের ট্রেলারে একেবারেই ভিন্ন আর নতুন এক পরীকে দেখা গেছে। ‘স্বপ্নজাল’-এর ট্রেলার মুক্তির পরে অনেক হিসাবনিকাশ পাল্টাচ্ছে সমালোচকরা। পরীকে নিয়ে কথা হবে নতুন করে বা শুরু হয়ে গেছে।

ছবিটি পরিচালনা করেছেন মনপুরা খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। মনপুরা ছবির সাফল্যের ধারাবাহিকতায় দীর্ঘদিন পর তিনি ‘স্বপ্নজাল’ নির্মাণ করেছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

ছবিটির বর্তমান অবস্থা নিয়ে পরিচালক গিয়াসউদ্দিন সেলিম জানালেন, ‘অনেক আগেই ছবিটির শুটিং শেষ করেছি। এখন ছবিটি সেন্সরে জমা দিবো। ‘স্বপ্নজাল’ ছবিটি স্বপ্নজাল-এর মতোই হয়েছে। এ ছবির জন্য চাঁদপুরে নদী উপকূলে নতুন করে ঘর তোলা হয়। ইট গেঁথে নতুন করে বাড়ির আঙিনা তৈরি করা হয়। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রটির শুটিং চলে চাঁদপুরে, এরপর কলকাতায়।

বাণিজ্যিক ধারার নায়িকা পরীমণি তার ছবিতে কেমন ছিল? এই প্রসঙ্গে তিনি বলেন, ‘এখানে পরীমণি নায়িকা নয়, পুরোপুরি ক্যারেক্টার আর্টিস্ট হিসেবে অভিনয় করেছেন। তাকে আমাদের আশপাশের প্রতিবেশী হিসেবেই দর্শক দেখতে পাবে। একজন সাধারণ মেয়ে শুভ্রার চরিত্রে পরীমনি। সে অনেক বেশি প্রফেশনাল।

এদিকে পরীমণির ক্যারিয়ারের কথা বলতে গিয়ে এই পরিচালক বলেন, ‘পরীমণিকে ঠিকমত ব্যবহার করেনি ঢালিউড।’ গিয়াসউদ্দিন সেলিমের এমন বক্তব্যে পরীর গ্রহণযোগ্যতা আরও বেড়ে গেলো।

পরীমণিকে নিয়ে এমন মন্তব্য করার কারণ হিসেবে তিনি বলেন, ‘আমি নির্মাতা হিসেবেই বলছি তার মেধাকে ইন্ডাস্ট্রি ব্যবহার করতে পারেনি। সেটা যদি আমার স্বপ্নজাল মুক্তি নাও পেত তবুও বলতাম।’.

গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় দ্বিতীয় ছবি ‘স্বপ্নজাল’ মুক্তি পাবে চলতি বছরের ফেব্রুয়ারীতে। এর আগে ২০০৯ সালে মুক্তি পায় চঞ্চল চৌধুরী ও পারহানা মিলির অভিনয়ে তার প্রথম পরিচালিত ছবি ‘মনপুরা’। যা সব শ্রেণীর দর্শককে আলোড়িত করেছিল। তার দ্বিতীয় পরিচালনা ‘স্বপ্নজাল’ও যে তেমন আলোড়ন সৃষ্টি করবে ট্রেলার তেমনি আভাস দিচ্ছে।

About জানাও.কম

মন্তব্য করুন