Breaking News
Home / বিনোদন / বিপাশা কবিরঃ খায়েশ মিটেছে…!!! আবার নায়িকা নাকি সেই হট আইটেম গার্ল??

বিপাশা কবিরঃ খায়েশ মিটেছে…!!! আবার নায়িকা নাকি সেই হট আইটেম গার্ল??


চলচ্চিত্রের আইটেম গানে রীতিমতো ঝড় তুলছেন বিপাশা কবির। উন্মাতাল নাচে তার সরব উপস্থিতি সত্যিই ব্যতিক্রম। ছবি চলাকালে তার নাচের সঙ্গে দর্শকও মাতোয়ারা হয়ে ওঠেন। চেয়ার ছেড়ে নাচতে থাকেন তারা। আশির দশকে চাকভুম চাকভুম মার্কা নাচ দিয়ে তাবৎ দর্শককে যেমন নাচিয়েছেন অঞ্জু ঘোষ, ঠিক তেমনি মনে হচ্ছিল বিপাশাকে। নাচের কারণেই নতুন এই আইটেম গার্লকে পেয়ে দর্শকরা মজে যাচ্ছেন।

শরীরী সৌন্দর্যের সঙ্গে নাচের নানা কসরতে তার জুড়ি মেলা ভার। যে কারণে চলচ্চিত্রে আইটেম গান মানেই বিপাশার থাকাটা প্রায় নিশ্চিত। এই যখন অবস্থা, তখন পোড়ামন ছবিতে বিপাশাকে প্রতিনায়িকা হিসেবে সুযোগ দেন পরিচালক জাকির হোসেন রাজু। সে ছবিতে অভিনয় করে দারুণভাবে প্রশংসিতও হন।

আর যায় কোথায়? স্বপ্নটাকে আরও বড় করে ফেলেন। খাসজমিন নামে একটি ছবিতে নায়িকা হিসেবেই চুক্তিবদ্ধ হন। দম্ভের সঙ্গে ঘোষণা দেন, চলচ্চিত্রে আইটেম গান আর নয়! নায়িকা হিসেবেই কাজ করতে চান তিনি। এমন ঘোষণায় তার হাতের ছবি কমতে থাকে দ্রুতই। ব্যস্ত বিপাশা চলে যান অফুরন্ত অবসরে। তাতে কী? আজ তিনি নায়িকা, এটাই বা কম কিসে?

কিছুদিন আগে মুক্তি পেয়েছে বিপাশা অভিনীত খাসজমিন। কিন্তু দর্শক তা গ্রহণ করেননি, ছুড়ে ফেলেছেন নির্দয়ভাবে। ছবির এই রেজাল্ট দেখে ঘনিষ্ঠজনের কাছে বিপাশা কবির দুঃখ প্রকাশ করেছেন। এ সময় চোখের জলও নাকি ফেলেছেন তিনি। একেই বলে ভাগ্য! এফডিসিতে কেউ কেউ বলাবলি করছেন, নায়িকা হওয়ার খায়েশ মিটেছে বিপাশার। এখন কী করবেন তিনি? নায়িকার পরিচয় নিয়ে সামনের দিকে এগিয়ে যাবেন নাকি আবার আইটেম গানে ফিরে আসবেন? তা অবশ্য জানা যায়নি।

About জানাও.কম

মন্তব্য করুন