Breaking News
Home / বিনোদন / বলিউডে এ বছর বিয়ের পিঁড়িতে বসতেছেন কারা?

বলিউডে এ বছর বিয়ের পিঁড়িতে বসতেছেন কারা?

২০১৭ সালের শেষের দিকে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার বিয়েতে বেশ সরগরম ছিল বলিউড অঙ্গন। এ ছাড়া ২০১৭ এর মাঝামাঝি সময়ে বলিউড তারকা সাগরিকা ঘাটে ও জহির খানের বিয়েটাও বেশ আলোচিত ছিল বি টাউনে। ব্যতিক্রম হচ্ছে না ২০১৮ সালেও। এ বছরই বিয়ের শুভ কাজটা সেরে ফেলতে পারেন, এমন বলিউড তারকা ও তারকা জুটির সংখ্যাও নেহায়েত কম নয়। চলুন টাইমস অব ইন্ডিয়ার সৌজন্যে জেনে নিই চলতি বছরেই মালাবদল করতে পারেন কোন কোন বলিউড তারকা
DIPIKA
রণবীর সিং-দীপিকা পাডুকোন

চলতি বছরের প্রথম গুঞ্জনটা শুরু হয়েছিল তাঁদের নিয়েই। দীপিকার জন্মদিনেই আংটি বদল সেরে ফেলতে পারেন রণবীর-দীপিকা। দুই পরিবারের একত্রে মালদ্বীপ গমন হাওয়া দিয়েছিল গুঞ্জনের পালে। যদিও তাঁর সত্যতা পাওয়া যায়নি। রণবীর-দীপিকার সম্পর্কের মতোই দুই পরিবারের চমৎকার বোঝাপড়া জানান দিচ্ছে তাঁদের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র। পরিবারের সম্মতিতে হয়তো ২০১৮ তেই শুভকাজটা সেরে ফেলতে পারেন দুজন।

tiger
টাইগার শ্রফ-দিশা পাটানি

বেশ কয়েক বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। কয়েকটি অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গেছে তাঁদের। টাইগারের আসন্ন চলচ্চিত্র ‘বাঘি ২’ ছবিতে দেখা যাবে এই জুটির রসায়ন। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলে দাবি করলেও ভক্তরা তা মানতে নারাজ। তাই সম্ভাব্য বিয়ের তালিকায় তাঁরা রয়েছেন দ্বিতীয় স্থানে।

borun
বরুন ধাওয়ান-নাতাশা দালাল

একে অপরের সম্পর্কে জানাশোনা ছোটবেলা থেকেই। তাই নকশাকারক বন্ধু নাতাশা দালালের সঙ্গে অভিনেতা বরুন ধাওয়ানের সম্পর্কটা বহুদিনের। যদিও সম্পর্কের ব্যাপারটা চেপে ছিলেন দুজনেই। তবে সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে তাঁদের তোলা ছবি ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। সম্পর্কের কথা স্বীকার করে নিলেও তাঁদের ব্যক্তিগত বিষয়াদি যথাসম্ভব গোপন রাখার চেষ্টা করে যাচ্ছেন বরুন। তাই এবছর হঠাৎ করেই তাঁদের বিয়ের ঘোষণা এলে অবাক হবেন না যেন!

Salman Khan
সালমান খান-ইউলিয়া ভান্টুর

‘কবে বিয়ে করছেন সালমান খান’? এটি বলিউডে এ মুহূর্তে সবচেয়ে দামী প্রশ্ন। সালমানের সঙ্গে রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্টুরের সম্পর্কের গুঞ্জন বি-টাউনে বেশ পুরনো। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ইউলিয়াকে জিজ্ঞেস করা হয় সালমানের সঙ্গে তাঁর বিয়ের ব্যাপারে। সেখানে তিনি হ্যাঁ বা না কোনটাই না বলে ভিন্নভাবে উত্তর দিয়েছেন। তিনি বলেছেন, ‘সবকিছুই সময়মতো হবে’। কে জানে সময় বলতে ২০১৮ সালকেই হয়তো ইঙ্গিত করেছেন ইউলিয়া।

sonam
সোনম কাপুর-আনন্দ আহুজা

চলতি বছরে বিয়ে করার সম্ভাবনা সবচেয়ে বেশি সোনম কাপুর-আনন্দ আহুজা জুটির। মুম্বাই মিররের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, ভারতের যোধপুরের দিকে হতে পারে তাঁদের জমকালো বিয়ের অনুষ্ঠান। সেখানে উপস্থিত থাকতে পারেন প্রায় ৩০০ জন অতিথি। মুম্বাই মিররের একটি সূত্র মতে, ‘যদিও এই জুটি তাঁদের বিয়ের গুঞ্জন উড়িয়ে দিচ্ছেন। গণমাধ্যমের কাছে এই বিয়ের আয়োজনকে সোনম কাপুর তাঁর কাজিন মোহিত মারওয়ার বিয়ে বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও এখন আর তাঁরা সত্যটাকে লুকিয়ে রাখতে পারছেন না।’

About জানাও.কম

মন্তব্য করুন