Breaking News
Home / বিনোদন / ৭ দিনেই শেষ ফারুকীর ছবির শুটিং

৭ দিনেই শেষ ফারুকীর ছবির শুটিং


‘ডুব’ যখন মুক্তি পাবে পাবে এমন সময় ফারুকী সেটা নিয়ে ভাবনা বন্ধ করে দিলেন। বললেন, আমি সবসময় বলি একটা কাজ শেষ হয়ে গেলে, আমি আর পিছে তাকাই না। পুরনো প্রেমিকার মতো সে পড়ে থাকে তার পৃথিবীতে, আর আমি নামি নতুন গ্রহের খোঁজে। অতি নিভৃতে যে প্রস্তুতি চলছিলো, এবার তা সামনে আসলো।’
আর সেটা ছিলো তার সাম্প্রতিক সময়ে চলতে থাকা ‘স্যাটারডে আফটারনুন’ ওরফে ‘শনিবার বিকেল’ছবিটি। এই ছবিকে ঘিরে বেশ কিছু চমকপ্রদ খবর সংবাদ মাধ্যমে ছড়ায়। যার কারণে এ নিয়ে বেশ আলোড়ন তৈরি হয় দর্শক মহলে। বিভিন্ন দেশের তারকার অংশগ্রহণ থেকে চাপিয়ে সবচেয়ে ধামা খবর হচ্ছে ছবিটির শুটিং শেষ হবে মাত্র ৭ দিনে। এই পূর্ণদৈর্ঘ ছবিটি এক টেকে শেষ করবেন আলোচিত সমালোচিত এই নির্মাতা। ছবিটিতে ৮টি দেশের শিল্পীরা অভিনয় করছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন অস্কার মনোনীত ‘ওমর’-এর অভিনেতা ইয়াদ হুরানী, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান, কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ। ঢাকার কোক স্টুডিওতে এর দৃশ্যায়ন চলছে। ইতোমধ্যে চার দিনের শুটিং শেষ হয়েছে। আর তিন দিন শুটিং করলেই পুরো সিনেমার শুটিং শেষ হবে বলে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়। জানা যায়, প্রতিদিন আড়াই ঘণ্টা থেকে ৩ ঘণ্টা শুটিং করা হয়। প্রত্যেকটি শট একবারই টেক নেয়া হয়। সাত দিন শুটিং করলে পুরো সিনেমার শুটিং শেষ হবে।
এর আগে সিনেমার কলাকুশলীদের নিয়ে মহড়া করেছেন এর নির্মাতা। জাজ মাল্টিমিডিয়া ছাড়াও সিনেমাটির সহ-প্রযোজক হিসেবে রয়েছে ছবিয়াল ও জার্মানির টেনডেম প্রোডাকশনস।

About জানাও.কম

মন্তব্য করুন