Breaking News
Home / বিনোদন / ‘ঢাকায় বিশেষ বন্ধুর সঙ্গে বিশেষ সম্পর্ক আছে আমার’

‘ঢাকায় বিশেষ বন্ধুর সঙ্গে বিশেষ সম্পর্ক আছে আমার’


জয়া আহসান গ্ল্যামার আর অভিনয় দক্ষতা দিয়ে দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন বহু আগেই। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ অভিনেত্রী ওপার বাংলাতেও অভিনয়ের সুখ্যাতি ছড়িয়েছেন। সেসঙ্গে মুঠোবন্দি করছেন একের পর এক পুরস্কার।
এদিকে কলকাতায় এত যাওয়া আসার মাঝে খ্যাতিমান নির্মাতা সৃজিতের সাথে জয়া মনের আদান প্রদান করেছেন বলে গুঞ্জন উঠেছে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে কলকাতায় সৃজিতের বাসাতেই থাকছেন জয়া।
তবে সব খবরকে স্রেফ গুজব বলেই দাবি করলেন ‘বিসর্জন’খ্যাত এই তারকা। সৃজিতের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন তিনি। আজ বুধবার (১৭ জানুয়ারি) ওপার বাংলার আনন্দবাজার পত্রিকায় জয়ার এক দীর্ঘ সাক্ষাৎকার প্রকাশ হয়েছে। সেখানে তিনি নানা বিষয়ের পাশাপাশি সৃজিতের সঙ্গে প্রেম সংশ্লিষ্ট প্রশ্নেরও উত্তর দেন।
সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে জয়া উত্তর দেন, ‘এটা পুরোটাই গুজব। তিনি একজন গুণী নির্মাতা। তার সঙ্গে সবাই কাজ করতে চাই। আমিও চাই। তার একটি নতুন ছবিতে কাজ করছি আমি। এখানে ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই।’
এসময় জয়া দাবি করেন ঢাকায় তার একজন বিশেষ বন্ধু রয়েছেন যার সঙ্গে বিশেষ সম্পর্ক আছে তার। তবে তার নাম জানতে চাওয়া হলে নাম বলা যাবে না বলে জবাব দেন জয়া। আর বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত তিনি বিয়ে করছেন না।

About জানাও.কম

মন্তব্য করুন