Breaking News
Home / খেলাধুলা / এটা আমাদের সেরা জয়ের একটি : মাশরাফি

এটা আমাদের সেরা জয়ের একটি : মাশরাফি


ত্রিদেশীয় সিরিজে শুক্রবার (১৯ জানুয়ারি) চন্ডিকা হাথুরুসিংহের শ্রীলঙ্কাকে ১৬৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচেই বোনাস পয়েন্ট নিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করেছে টাইগাররা।

ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করেছে তামিম-সাকিবরা। আর তাই শ্রীলঙ্কার বিপক্ষে জয়কে সাম্প্রতিক অতীতে বাংলাদেশের সেরা জয়ের একটি বললেন স্বাগতিক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের জয়টাও ছিল বড়। তবে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত এক জয়ে দারুণ খুশি মাশরাফি।

এ প্রসঙ্গে তিনি বলেন,‘ সাম্প্রতিক অতীতে তাকালে, বলতেই হবে এটি আমাদের সেরা জয়গুলোর একটি। এদিন ছেলেরা যেভাবে খেলেছে, তা ছিল এক কথায় দারুণ। এই ধারা ধরে আমাদের পরবর্তী ম্যাচগুলো ধরে রাখতে হবে।’

শ্রীলঙ্কার বিপক্ষে এদিন বাংলাদেশ যেভাবে খেলেছে, সেই পারফরম্যান্সকে বলা যায় প্রায় পরিপূর্ণ। তার পরও উন্নতির সুযোগ দেখছেন আরও বললেন মাশরাফি।

এ বিষয়ে তিনি বলেন,‘দল জিতুক বা হারুক, প্রতিটি ম্যাচ থেকেই শেখার আছে। তামিম সেঞ্চুরি করতে পারত। ব্যাটিং ভালো হয়েছে, তবে কেউই সেঞ্চুরি করতে পারেনি। বোলিংয়ে দক্ষিণ আফ্রিকায় আমরা ধুঁকেছি। দেশে ভালো করছি। বোলিংয়ে আমাদের আরও ভালো করার অবকাশ রয়েছে।’

About জানাও.কম

মন্তব্য করুন