Breaking News
Home / বিনোদন / সালমান-ক্যাটরিনার ঘনিষ্ঠতায় আপত্তি নেই লুলিয়ার

সালমান-ক্যাটরিনার ঘনিষ্ঠতায় আপত্তি নেই লুলিয়ার


সালমান খানের সঙ্গে লুলিয়া ভানতুরের বিয়ের খবরের শিরোনাম নিয়ে ভক্তরা উচ্ছ্বাসিত থাকলেও এসব নিয়ে বিচলিত নন সালমানের কথিত প্রেমিকা রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া। তাঁর মতে, দু’জন মানুষের সম্পর্ক কোন গণমাধ্যম ঠিক করে দিতে পারে না।

বেশ দীর্ঘ সময় নিয়ে গুঞ্জন আছে সালমান-লুলিয়ার প্রেমের। কিন্তু, দুইজনের কেউই কখনও সরাসরি সে সম্পর্কের কথা স্বীকার করেননি খোলামেলা ভাবে। ‘সালমানের সঙ্গে বিয়ের গুজবে বিরক্ত হন কি না?’- এমন প্রশ্নের জবাবে সম্প্রতি লুলিয়া জানিয়েছেন, এ ধরনের খবর তাঁকে তাঁর কাজে মনোযোগী হতে বাধা দেয়। এছাড়া তাঁর অভিভাবকরাও এসব নিয়ে বিচলিত হয়ে পড়েন।

তবে, ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী জানান, এসব উড়ো খবরে তাঁর সাথে সালমানের সম্পর্কে কখনও কোন ভাটা পড়েনি। সামান্য খবরের শিরোনাম তাঁদের সম্পর্কের হিসাবে কোন ঝামেলা করতে পারেনি এখনও।
ক্যাটরিনাকে নিয়েও মুখ খুলেছেন লুলিয়া। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল সালমানের সঙ্গে ক্যাটরিনার পুনরায় ঘনিষ্ঠটায় চটেছেন প্রেমিকা লুলিয়া, দু’জনের মধ্যে আছে ঠাণ্ডা স্নায়ুযুদ্ধও। অথচ, সেসব খবরকে নিমিষেই ভুয়া বলে দিলেন তিনি।

জানিয়েছেন, প্রায়ই কথা হয় তাঁর আর ক্যাটরিনার মধ্যে। তাছাড়া সালমানের সঙ্গে জুটি বেঁধে ‘টাইগার জিন্দা হ্যায়’তে দারুণ কাজ করেছেন ক্যাটরিনা। নিজেদের মধ্যে যুদ্ধের কোন কারণ দেখছেন না লুলিয়া।

About জানাও.কম

মন্তব্য করুন