Breaking News
Home / বিনোদন / সালমান সব থেকে ‘সেক্সিয়েস্ট ম্যান’: ঐশ্বরিয়া

সালমান সব থেকে ‘সেক্সিয়েস্ট ম্যান’: ঐশ্বরিয়া


সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের কেন যে ব্রেক আপ হয়ে যায় সেই উত্তর আজও অজানা। তাদের সম্পর্ক শেষ হয়ে বহুদিন হয়ে গেছে কিন্তু একটা সময় এমনও গেছে যখন বাবা মায়ের অবাধ্য হয়ে সালমানের সঙ্গে প্রেম করেছেন ঐশ্বরিয়া। কিন্তু ব্রেক আপের পর দুজনেই দুজনকে সহ্য করতে পারেন না আর। সম্প্রতি অ্যাশের একটা পুরনো সাক্ষাৎকার সামনে এসেছে। আর সেই সাক্ষাৎকারে উনি সালমান কে ‘সেক্সিয়েস্ট ম্যান’ বলতে লজ্জা পাচ্ছেন না।
অভিনত্রী সিমি গারেওয়ালের টক শো-তে একবার এসেছিলেন ঐশ্বরিয়া। সাক্ষাৎকারটা সেই সময়কার। সিমি ঐশ্বরিয়াকে প্রশ্ন করেন তার মতে কে সব থেকে সেক্সিয়েস্ট অভিনেতা। এই প্রশ্নের উত্তর প্রথমে অ্যাশ এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু পরে উনি উত্তর দেন।
অভিনেত্রী হেসে প্রায় ফিসফিস করে বলে ওঠেন ‘ খুব কঠিন প্রশ্ন। আচ্ছা সেক্সিয়েস্টের বদলে চার্মিং চলবে? এই প্রশ্নের উত্তর দেওয়া খুব কঠিন।
এরপর স্বাভাবিক স্বরে বলে ওঠেন ‘ এমন একজনের নাম করব যাকে সম্প্রতি আন্তর্জাতিক লেভেলে সম্মানিত করা হয়েছে। উনি হলেন সালমান খান। ভীষণ সুন্দর দেখতে তিনি। ফিজিকাল অ্যাপিয়ারেন্সের দিক দিয়ে কেউ ওর ধারে কাছে আসতে পারবে না। ‘
বর্তমানে সালমান এবং ঐশ্বরিয়া দুজনেই নিজের জীবন নিয়ে সুখে আছেন। ঐশ্বরিয়া অভিষেক বচ্চনকে বিয়ে করেছেন‚ মেয়ে আরাধ্যাকে নিয়ে সুখের সংসার তাদের। অন্যদিকে সালমান এখনো মোস্ট এলিজেবল ব্যাচেলরের খেতাব ধরে রেখেছেন।

About জানাও.কম

মন্তব্য করুন