Breaking News
Home / বাংলাদেশ / ‘প্রধানমন্ত্রীর কারিশমায় বাংলাদেশ বিশ্বে উন্নয়নের মডেল’

‘প্রধানমন্ত্রীর কারিশমায় বাংলাদেশ বিশ্বে উন্নয়নের মডেল’


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারিশমা দৃঢ মনোভাব আর একাগ্রতার কারণেই বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। তিনি সকল বাধাকে অতিক্রম করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এগিয়ে যাচ্ছেন।
শুক্রবার (২৫ জানুয়ারি) বিকালে রংপুর টাউন হলে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মতিয়া চৌধুরী বলেন, দেশের উন্নয়ন কর্মকাণ্ড দেখে দিশেহারা হয়ে বিএনপি জামায়াত জোট দেশকে অস্থিতিশীল করার পাঁয়তার করছে। এরা আগেও নির্বাচনের আগে বোমা মেরে, আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। এদের অপতৎপরতার বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি বলেন, ১০ লাখ রোহিঙ্গার বোঝাকে তুচ্ছ মনে করে অনায়াসে বাংলাদেশের মানুষের জন্য সারা পৃথিবীর অকুণ্ঠ সমর্থনে সিক্ত করে এগিয়ে যাচ্ছেন। সে কারণেই তিনি এখন সারা পৃথিবীর রোল মডেলে পরিণত হয়েছেন।
তিনি বলেন, বিএনপি বারবার গণতন্ত্রকে হত্যা করেছে। তারা নির্বাচন বানচাল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তিকে নিয়ে রেললাইন উৎপাটন প্রিজাইডিং অফিসারসহ মানুষ হত্যা করেছে। রাজনৈতিক কর্মীদের হত্যা করে দেশে ৫ জানুয়ারির নির্বাচন বানচাল করার চেষ্টায় ব্যর্থ হয়েছে।
মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান শাফির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি , অর্থ সম্পাদক টিপু মুন্সি এমপি ,বদরগঞ্জ তারাগঞ্জ আসনের এমপি আহসানুল হক ডিউক চৌধুরী, সংরক্ষিত মহিলা এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, জেলা সভাপতি মমতাজ উদ্দিন সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, মোতাহার হোসেন মওলা,মহানগর সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল,৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহির উদ্দিন প্রমুখ।

About জানাও.কম

মন্তব্য করুন