বৃহস্পতিবার , নভেম্বর 14 2019
Breaking News
Home / বিনোদন / দীপিকা-রণবীরের বিয়ের পরিকল্পনা ফাঁস !

দীপিকা-রণবীরের বিয়ের পরিকল্পনা ফাঁস !


জোর গুঞ্জন বলিউডে। শেষমেশ বিয়েটা নাকি করতেই চলেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সব নাকি তৈরি। ২০১৮-এর শেষ দিকেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা ও রণবীর। শুধু তারিখ নয়, এমনকী, ঠিক হয়ে গিয়েছে বিবাহ বাসরের জায়গাও।

এক ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, বিদেশের কোনও এক সমুদ্র সৈকতেই নাকি বিয়ে করবেন দীপিকা-রণবীর। বন্ধুবান্ধব, আত্মীয়স্বজ্জনকে সঙ্গে নিয়ে ঘটা করেই বিয়েটা সারবেন তারা।

এরপর নাকি মুম্বাই ও বেঙ্গালুরুতে রিসেপশন দেবেন দীপিকা ও রণবীর। মোটামুটি বলিউডের হাওয়ায় আপাত উড়ছে এইসব খবরই। আর এই খবরে ইন্ধন জুগিয়েছে, খোদ নায়িকা দীপিকা পাড়ুকোন !

শোনা গিয়েছে, অনুশকা শর্মার বিয়ের পোশাক থেকে অনুপ্রেরণা পেয়েই নাকি বিয়ের সাজে সাজতে চান দীপিকা ! আর সেই কারণেই নাকি ঘন ঘন সব্যসাচীকে ফোন করে চলেছেন দীপিকা।

দীপিকার জন্মদিনে রণবীর ও দীপিকা দু’জনেই পরিবার নিয়ে পৌঁছেছিলেন মালদ্বীপে। তবে গোটা বলিউডে ছড়িয়ে পড়েছিল মালদ্বীপ নয়, বরং শ্রীলঙ্কায় গিয়েছেন রণবীর-দীপিকা। ঠিক এই সময়ই রটে গেল জন্মদিনের সঙ্গে সঙ্গে রণবীর ও দীপিকা নাকি বাগদানও সেরে ফেলছেন !

তবে সে নিয়ে তেমন কোনও খবর না পাওয়া গেলেও, জানা গিয়েছে রণবীরের পরিবারের পক্ষ থেকে দীপিকাকে নাকি দেওয়া হয়েছে বেশ দামি উপহার।

শোনা গিয়েছে, ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি শাড়ি ও ডায়মন্ড নেকলেস দীপিকাকে উপহার দিয়েছেন রণবীরের পরিবারের লোকেরা। তবে এটাই এনগেজমেন্টের উপহার কিনা, তা নিয়ে অবশ্য কোনও মন্তব্য করেনি কোন পক্ষই।

About জানাও.কম

Check Also

দর্শকের অভাবনীয় সাড়া পেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের গল্প (অফিসিয়াল ট্রেলার ভিডিও সহ)

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তি ও রাজনৈতিক জীবনের গল্পে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘হাসিনা – …

মন্তব্য করুন