Breaking News
Home / বিনোদন / ৯০০ কোটির মাইলফলকে ‘সিক্রেট সুপারস্টার’!

৯০০ কোটির মাইলফলকে ‘সিক্রেট সুপারস্টার’!


বলিউডের সুপারস্টার আমির খানের ছবি ‘সিক্রেট সুপারস্টার’ বলিউডে তেমন ভাল ব্যবসা করতে না পারলেও, চীনে ব্যবসার নিরিখে ছাড়িয়ে গিয়েছে ব্লকবাস্টার সিনেমা ‘পদ্মাবত’-কেও।
ঘটনাটা শুনতে অদ্ভুত মনে হলেও, এটাই সত্যি! অনেকদিন আগেই চীনে রিলিজ করেছিল ‘সিক্রেট সুপারস্টার’। তারপর কেটে গিয়েছে বেশ কিছুদিন। সকলে ভেবেছিল ১০০ কোটির পর আর বেশিদূর এগোতে পারবে না এই ছবি।
কিন্তু সবার সব অনুমানকে মিথ্যে করে দিয়ে এবার ৯০০ কোটি টাকার ব্যবসা করল ‘সিক্রেট সুপারস্টার’। আর সেই খবর শোনা মাত্র আনন্দে আত্মহারা হয়ে আমির ঠিক করে ফেলেছেন আগামী ২১ ফেব্রুয়ারি তিনি এই আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতে একটা বিশেষ পার্টির বন্দোবস্ত করবেন।
আবার এই পার্টির জন্যই নাকি ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ের সময়েও পরিবর্তন এনেছেন আমির। যাতে ২১ তারিখ রাতে তিনি নিশ্চিন্তে পার্টি করতে পারেন তার জন্য ২০ ও ২১ তারিখ সারাদিন এই ছবির শুটিং করবে তার টিম।
আমির খান স্বয়ং এই বিষয় নিয়ে বলেছেন, ‘চীনে গিয়ে আমি দেখেছি ওখানকার লোকজন আমাকে ভীষণ ভালবাসে। এর আগেও ‘পিকে’ এবং ‘দঙ্গল’ ওখানে খুব ভাল ব্যবসা করেছে। কিন্তু তাই বলে ‘সিক্রেট সুপারস্টার’-ও যে এত ভাল ব্যবসা করবে এটা আমার কল্পনার বাইরে ছিল।

About জানাও.কম

মন্তব্য করুন