Breaking News
Home / খেলাধুলা / গামিনিকে নিয়ে অস্বস্তি, ভারতীয় কিউরেটর আনছে বিবিসি

গামিনিকে নিয়ে অস্বস্তি, ভারতীয় কিউরেটর আনছে বিবিসি


নতুন কিউরেটর আনছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে ঢাকায় এসে সাক্ষাৎকার দিয়ে গেছেন ভারতীয় কিউরেটর প্রবীণ হিঙ্গনিকার। নাগপুরের বিদর্ভ আন্তর্জাতিক স্টেডিয়ামের প্রধান কিউরেটর ছিলেন তিনি।

বিসিবি বিদেশি কিউরেটর হিসেবে যে কজনের কথা চিন্তা করছে, প্রভিন তাদের একজন। আর এ কারণেই তাকে ডেকে এনেছিলো বিসিবি।

সাক্ষাৎকার দিতে এলেও প্রভিনের বিসিবিতে যোগদান প্রায় নিশ্চিত। আগামী কয়েক মাসের মধ্যেই তিনি গামিনি ডি সিলভার সঙ্গে মিরপুরে কাজে যোগ দিতে পারেন।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের লঙ্কান কিউরেটর গামিনি ডি সিলভার কাজে সন্তুষ্ট নন কেউ। কেননা গত এক বছরে তিনটি ডিমেরিট পয়েন্ট পেয়েছে মিরপুর স্টেডিয়াম।

আর দুটি ডিমেরিট পেলে এক বছরের জন্য আন্তর্জাতিক পর্যায়ে নিষিদ্ধ হয়ে যাবে মিরপুর। এই পরিস্থিতিতে উইকেট নিয়ে সতর্কাবস্থান নেয়া ছাড়া কিছু করার নেই বিসিবির। আর তাই নত কিউরেটর খুঁজছে বিসিবি।

নতুন কিউরেটর নিয়োগ নিয়ে গতকাল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) মিরপুরে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা কিউরেটর নিয়োগের একটা প্রক্রিয়ার মধ্যে আছি। গামিনি আমাদের সাথে অনেক দিন ধরে আছে। তার বাইরেও আরো দুই-একজন কিউরেটর বাইরে থেকে আনার পরিকল্পনা আমাদের আছে। তারই ধারাবাহিকতায় আপনারা ইতিমধ্যে জেনেছেন একজন কিউরেটর (প্রবীণ হিঙ্গনিকার) এসে আমাদের সঙ্গে দেখা করেছেন। যদি সবকিছু ঠিক থাকে তাহলে উনি খুব শিগগিরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডে যোগ দেবেন।’

About জানাও.কম

মন্তব্য করুন