Breaking News
Home / বিনোদন / বিতর্ক আর মম যেন একসূত্রে গাঁথা

বিতর্ক আর মম যেন একসূত্রে গাঁথা


পরিচালক শিহাব শাহীনের বাসায় দীর্ঘদিন ধরেই অবস্থান করছেন মম। অনেকেই বলছেন তারা বিয়ে করে সংসার করছেন। কেউ কেউ বলছেন লিভ টুগেদার। তবে পরিচালক বা নায়িকা কেউই এ বিষয়টি খোলাসা করছেন না। সর্বশেষ খবর হলো, মম আর শিহাব শাহীনের এমন লুকোচুরিতে বাদসাধে পরিচালকের পরিবার। জানা গেছে, দীর্ঘদিন শিহাব শাহীনের ফ্ল্যাটে অবস্থান করার কারণে পরিচালকের পরিবারের সঙ্গে মমর ‘খুটখাট’ উত্তপ্ত বাত-চিৎ শুরু হয়ে গেছে।
এরই মধ্যে অভিনেত্রী নাকি দুই দফায় রাতে রাগ করে শিহাবের বাসা ছেড়ে অন্যত্র চলে গেছেন। মম নিয়মিত যাদের শুটিং করছেন, তারা প্রায় প্রতিদিনই ইউনিটের গাড়ি শিহাব শাহীনের বাসায় পাঠিয়ে তাকে আনা-নেওয়া করতেন। মাঝে অন্য বাসায় গিয়ে তাকে শুটিংয়ে আনা হলে বিষয়টি ধীরে ধীরে নাট্যাঙ্গনে ছড়িয়ে পড়ে। নিন্দুকরা আবার এক ধাপ এগিয়ে বলছেন, বিয়ে হোক আর না হোক ব্রেক-আপ আসন্ন!
এম আর শিহাব শাহীনের শুভাকাক্সক্ষীরা বলছেন, বিয়ে করলে সবাইকে জানান দিতে অসুবিধা কোথায়? এমন প্রশ্নের উত্তরে সব বিষয়ে নাক গলানো স্বভাবের কেউ কেউ বলছেন, এখন অসুবিধা আছে, কারণ সম্পর্ক টেকে কি না এ নিয়েই তো খোদ তারকা এই যুগল সন্দিহান। যে কারণেই এই বিষয়ে আপাতত মুখে সেলাই দিয়েছেন।
মমর ক্যারিয়ারের শুরু লাক্স তারকা হিসেবে। স্নিগ্ধ-সাধারণ ঘরের মেয়ে হিসেবে মিডিয়ায় তার গ্রহণযোগ্যতাও ছিল আলোচনার পর্যায়ে। এরপর প্রেম-বিয়ে-বিচ্ছেদ তাকে বিতর্কিত করে তোলে। শতভাগ বাণিজ্যিক সিনেমায় তার খোলামেলা উপস্থিতিও এ বিতর্ককে উসকে দেয়। বছর তিনেক আগে গুঞ্জন রটে বিষ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন মম। বিতর্ক যেন তাকে ছাড়তেই চায় না। গত প্রায় এক বছর ধরে শিহাব শাহীন আর তার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। সেই জল পরিষ্কার হওয়ার আগেই কানাকানি চলছে ব্রেক আপের। মম কি তাহলে বিতর্কিত কন্যার উত্তরীয় গায়ে জড়িয়েই রাখবেন।

About জানাও.কম

মন্তব্য করুন