Breaking News
Home / বিনোদন / শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা

শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা


শ্রীদেবীর মৃত্যুর ঘটনায় একের পর এক উঠে আসছে নতুন তথ্য। আর এ তথ্যগুলো নতুন করে রহস্যের সৃষ্টি করছে।

প্রথমে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কথা বলা হলেও ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে বাথটবে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়েছে। অন্যদিকে ফরেন্সিক রিপোর্টে রক্তে মিলেছে অ্যালকোহল। তাই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা।

অন্যদিকে শ্রীদেবীর মৃত্যুর তদন্ত লিগ্যাল সেলের হাতে তুলে দিয়েছে দুবাই পুলিশ। যাতে হাসপাতালের নো অবজেকশন সার্টিফিকেট দেয়ার আগে (যে হাসপাতালের মর্গে রয়েছে লাশ) পুরো তদন্তই অইন মাফিক এগোই।

আশা করা হচ্ছে শ্রীদেবীর মৃত্যুকে রহস্যের মৃত্যুর আখ্যা দেবেনা দুবাইয়ের লিগ্যাল সেল। তবে হাসপাতালের নো অবজেকশন সার্টিফিকেট না দেওয়া পর্যন্ত শ্রীদেবীর লাশের পচন রুখতে রসায়নিক ব্যবহার করা হচ্ছে বলে জানা গেছে।

জানা যায় দুপুর ৩ টার (বাংলাদেশ সময়ে ৫টা) মধ্যে দুবাইয়ের সরকারি অফিস বন্ধ হয়ে যাওয়ায় পরবর্তী আইনি প্রক্রিয়া ও মেডিকেল পরীক্ষা করা হবে মঙ্গলবার। তাই শ্রীদেবীর লাশ সোমবার মুম্বাইয়ে যাচ্ছে না।

এদিকে শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও হোটেলের কর্মীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে তদন্তকারীরা। বনি কাপুরকে আপাতত দুবাই ছাড়তেও নিষেধ করা হয়েছে। একইসাথে খতিয়ে দেখা হচ্ছে শ্রীদেবীর কল লিস্ট।

শ্রীদেবীর মৃত্যুতে ক্রমাগত তথ্য পরিবর্তন হওয়ায় উঠে আসছে একাধিক প্রশ্ন?

১. শ্রীদেবীর স্বামী বনি কাপুর শনিবার সন্ধ্যা ৬.২৫ এর দিকে বাথরুমের দরজা ভেঙে লাশ উদ্ধার করলে পুলিশকে কেন ৯টার সময় খবর দেওয়া হলো?

২. পুলিশকে খবর দেয়ার বদলে প্রথমে কোন বন্ধুকে ফোন করেছিলেন বনি কাপুর?

৩. হোটেলের জরুরিকালীন অবস্থার সহায়তা কেন নেননি বনি কাপুর?

৪. শ্রীদেবীর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কথা প্রথমে কে বলেছিলেন?

৫. শেষ ৪৮ ঘণ্টায় একই নম্বরে একাধিকবার ফোন কেন? সূত্র: জিনিউজ

About জানাও.কম

মন্তব্য করুন