Breaking News
Home / বিনোদন / হাঁটু থেকে ঠোঁট, ২৯ বার সার্জারি করেন শ্রীদেবী

হাঁটু থেকে ঠোঁট, ২৯ বার সার্জারি করেন শ্রীদেবী


বলিউডের ‘হওয়া হাওয়ায়ী গার্ল’ বলা হয় তাকে। বয়স ৫০-এর কোটা পারলেও তিনি যে এখনও আট থেকে আশির হৃদয়ে রাজত্ব করেন, তা বেশ স্পষ্ট। তার মুখে বয়সের ছাপ পড়েনি। এতটুকু বাড়তি মেদ ছিল না শরীরে। রাতারাতি ওজন কমিয়েই তো নতুন রূপে আর্বিভূত হয়েছিলেন শ্রীদেবী। সে রূপ এতটাই ‘নতুন’ যে, মেয়ে জাহ্নবীর পাশে দাঁড়ালে মা-মেয়ের তফাত বোঝা যেত না! তবুও যেন নিজের সৌন্দর্যে সন্তুষ্ট ছিলেন না শ্রীদেবী।

বয়সের সংখ্যার মাত্রাকে টপকে নিজের সৌন্দর্য ধরে রাখার সকল চেষ্টাই তিনি করেছেন। তাই নিজের আপাদমস্তক ২৯ বার সার্জারি করিয়েছিলেন তিনি!

হাঁটু থেকে শুরু করে ঠোঁট। বাদ যায়নি স্তনও। পরিচালক অনুরাগ বসুর বাড়িতে সরস্বতী পুজোয় গিয়েছিলেন অভিনেত্রী। সেদিনের ছবি দেখলেই বুঝতে পারবেন কীভাবে সম্প্রতি লিপ সার্জারি করিয়েছিলেন শ্রীদেবী।

ছবিতে দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে, সার্জারির পর ফুলে গিয়েছে ঠোঁট। ঠোঁটের দুপাশে মুখের আদলেও পরিবর্তন এসেছে। বারবার সার্জারি, ফেস লিফটিং, এসবের কারণে কী নিজের শরীরের ওপর কন্ট্রোল হারিয়ে ফেলছিলেন অভিনেত্রী?

আর এসব সার্জারির জেরেই শ্রীদেবীকে এমন সমস্ত ওষুধ খেতে হত যার জেরে হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা রয়েছে।

বেশ কয়েকটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, স্লিম ও সুন্দর থাকার জন্য শ্রীদেবী এমন কিছু ওষুধ খেত যার জেরে হার্টে মারাত্মক প্রভাব পড়েছে। এমনকি তিনি নাকি বয়স ধরে রাখার জন্য নিয়মিত যেতেন সাউথ ক্যালিফোর্নিয়ার একটি ক্লিনিকে। এমনটাও শোনা যাচ্ছে।

About জানাও.কম

মন্তব্য করুন