Breaking News
Home / বাংলাদেশ / তদন্ত প্রতিবেদনের ভিত্তিতেই মিজানুরের বিরুদ্ধে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

তদন্ত প্রতিবেদনের ভিত্তিতেই মিজানুরের বিরুদ্ধে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী


তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বৃহস্পতিবার (০১ মার্চ) সকালে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে ঢাকায় পুলিশ স্টাফ কলেজে (পিএসসি) পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ সদর দফতরে ডিআইজি মিজানুর রহমানের তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে। এটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হলে সুপারিশগুলো পর্যালোচনার পরই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে দায়িত্ব পালনের সময় মিজানুর রহমানের বিরুদ্ধে মরিয়ম আক্তার ইকো নামে এক নারীকে তুলে নিয়ে নির্যাতন ও পরে জোরপূর্বক বিয়ের অভিযোগ ওঠে। এরপর তাকে ওই পদ থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়। ইকো ছাড়াও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সংবাদ পাঠিকাকে অস্ত্রের মুখে গাড়িতে তুলে নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে উচ্চপর্যায়ের একটি কমিটি গঠন করে পুলিশ সদর দপ্তর। কমিটিতে অতিরিক্ত আইজিপি মাইনুর রহমান চৌধুরীর সঙ্গে ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার শাহাবুদ্দিন কোরাইশী ও পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

About জানাও.কম

মন্তব্য করুন