Breaking News
Home / বিনোদন / শ্রীদেবীর জীবনী নিয়ে সিনেমা বানাবেন রাম গোপাল

শ্রীদেবীর জীবনী নিয়ে সিনেমা বানাবেন রাম গোপাল


বলিউডের নারী সুপারস্টার শ্রীদেবী। তিনি তার অভিনয় গুণে দর্শকদের মন মাতিয়ে দাপটের সাথে অভিনয় করে গেছেন জীবনের শেষ সময় পর্যন্ত। পর্দায় যতটা খুশমেজাজের ছিলেন বাস্তব জীবনে নাকি সুখি ছিলেন না তিনি- এমনই মন্তব্য করেছিলেন ভারতের প্রখ্যাত নির্মাতা রাম গোপাল ভার্মা।

তিনি বলেছিলেন, ‘শ্রীদেবী বাস্তব জীবনে সুখি ছিলেন না।’ আর এবার সেই অসুখি শ্রীদেবীর জীবনী নিয়েই তিনি পরিকল্পনা আঁটছেন নতুন সিনেমা তৈরির।

ভারতের প্রথম নারী সুপারস্টার বলা হয় শ্রীদেবীকে। তিনিই প্রথম বলিউডের নায়ক নির্ভর ছবি থেকে বের হয়ে অভিনয়ে শিল্পীর নিজস্বতা প্রমাণ করেন। ধীরে ধীরে হয়ে উঠেন সুপারস্টার। অথচ তার জীবনেও ছিলো নানা চড়াই উতড়াই। সংগ্রাম করে তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছিলেন। আর এসবই যেন খুব কাছ থেকে পরখ করেছেন বিতর্কিত নির্মাতা রাম গোপাল ভার্মা। আর শ্রীদেবীর এই বিচিত্র জীবন সংগ্রাম নিয়েই একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

তবে অফিশিয়ালি ঘোষণা দেননি ভার্মা। লিরিসিস্ট সিরাশ্রী এক তেলুগু টেলিভিশন চ্যানেলে শ্রীদেবীকে নিয়ে ভার্মার সিনেমা তৈরির পরিকল্পনার কথা জানান। ছবির কাহিনী ঠিক হওয়ার পরই কেবল আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতা। এমনটাই জানিয়েছেন তিনি।

গত ২৪ ফেব্রুয়ারি বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী দুবাইয়ের এক হোটেলের বাথটাবে ডুবে মারা যান।

About জানাও.কম

মন্তব্য করুন