Breaking News
Home / বিনোদন / ‘আমার টার্গেট সানি লিওন’

‘আমার টার্গেট সানি লিওন’


নতুন ছবির কাজে ভারতে গেছেন হিরো আলম। সেখানে কলকাতার নায়িকা কোয়েল মল্লিক ও শ্রাবন্তীর সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন ‘মার ছক্কা’ চলচ্চিত্রের এ অভিনেতা।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া হিরো আলম ওপার থেকে আমন্ত্রণ পেয়ে মাতিয়ে এলেন কলকাতা। তাকে নিয়ে ওপারের একটি জনপ্রিয় দৈনিক পত্রিকা রীতিমতো কাভার স্টোরি বানিয়ে ফেলল। দুই পাতা জুড়ে লিখলো আশরাফুল হোসেন আলম থেকে হিরো আলম হয়ে ওঠার গল্প।
বাঙালি কোনও অভিনেত্রীর সঙ্গে ছবি করার ইচ্ছে আছে? ভারতীয় দৈনিক পত্রিকার প্রতিবেদকের প্রশ্নে হিরো আলম বলেন, টলিউডে দু’জনের সঙ্গে কাজ করার ইচ্ছে রাখি। প্রথম কোয়েল মল্লিক। আর দ্বিতীয় হইল গিয়া শ্রাবন্তী। আরও আছে। তবে আপাতত এই দুইটাই থাক।
বলিউড অভিনেত্রীদের প্রসঙ্গে তিনি বলেন, দ্যাখেন আমি ভাইরাল। তাই যার ভিডিও খুব তাড়াতাড়ি ভাইরাল হয় তার সঙ্গে কাজ করতে চাইমু। তাই আমার টার্গেট সানি লিওন। সুযোগ পেলে সানি লিওনের সঙ্গে কাজ করতে চাই।
এসময় হিরো আলম বলেন, আসলে আমি কলকাতায় গিয়ে অবাক হইছি, ওখানে আমার এতো ভক্ত। না গেলে হয়তো বুঝতাম না। বর্ধমানে একটা প্রোগ্রামে আমন্ত্রণ ছিল। আর একটা ছবিতে অভিনয় নিয়ে কথা চলছে সেসব নিয়ে আলোচনা হলো।

About জানাও.কম

মন্তব্য করুন