Breaking News
Home / বিনোদন / জাহ্নবী কাপুরের পাঁচ অজানা তথ্য

জাহ্নবী কাপুরের পাঁচ অজানা তথ্য


মা শ্রীদেবীর মৃত্যুশোক কাটিয়ে আসন্ন ছবির কাজে ফিরেছেন জাহ্নবী কাপুর। কাজের প্রতি এমন আগ্রহের কারণে বলিউডে নায়িকা হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছেন তিনি। প্রথম ছবি মুক্তির আগেই যে পরিমাণ আলোচিত হয়েছেন তিনি, তাতে বলিউডেরও আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন জাহ্নবী। চলুন, টাইমস অব ইন্ডিয়ার সৌজন্যে জেনে নিই জাহ্নবী কাপুরের পাঁচ অজানা তথ্য।
১. ইহসান খাত্তারের বিপরীতে ‘ধাদাক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের। ছবিটি মারাঠি সুপারহিট চলচ্চিত্র সাইরাতের হিন্দি সংস্করণ।
২. মায়ের মতো দক্ষিণী ছবি দিয়েই প্রথম পরিচিতি পেতে পারতেন জাহ্নবী। দক্ষিণের পরিচালক এ আর মুরুগাদোস তাঁর ছবিতে অভিনয়ের প্রস্তাবও দিয়েছিলেন জাহ্নবীকে। কিন্তু তিনি তা ফিরিয়ে দেন। প্রস্তাব গ্রহণ করলে দক্ষিণের তারকা মহেশ বাবুর বিপরীতেই হতে পারত জাহ্নবীর চলচ্চিত্রের অভিষেক।
৩. গুঞ্জন রয়েছে, বলিউডে পা রাখার আগেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী। তাঁর ঘনিষ্ঠ বন্ধু আকাশ রঞ্জনের সঙ্গে বেশ কয়েকবার বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে জাহ্নবীকে।
৪. জাহ্নবীর অন্যতম শখ ভ্রমণ। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘাঁটলেই যে কেউ ধরতে পারবেন ভ্রমণে জাহ্নবীর কতটা আগ্রহ।
৫. সব বাবা-মায়ের মতো শ্রীদেবী চাইতেন, বলিউডে পা রাখার আগে অন্তত পড়াশোনাটা শেষ করুক জাহ্নবী। মায়ের ইচ্ছাকে সম্মান করে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জলেসের লি স্টার্সবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট থেকে স্নাতক পাস করেছেন জাহ্নবী।

About জানাও.কম

মন্তব্য করুন