Breaking News
Home / বাংলাদেশ / ‘নির্বাচনে আসা না আসা বিএনপির সিদ্ধান্ত’

‘নির্বাচনে আসা না আসা বিএনপির সিদ্ধান্ত’


বিএনপির নির্বাচনে আসা না আসা নিয়ে সরকারের কোন দায় নেই বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার দুপুরে কুমিল্লার দাউদকান্দিতে গোমতী সেতুর সুপারস্ট্রাকচার কাজের উদ্বোধন করে এ কথা বলেন তিনি।

খালেদা জিয়াকে ছাড়া বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে কিনা এটা তাদের সিদ্ধান্ত ও গণতান্ত্রিক অধিকার উল্লেখ করে তিনি বলেন, “তারা নির্বাচনে আসবে কি আসবে না, এটা দল হিসেবে বিএনপির সিদ্ধান্ত। এই নির্বাচনে আসা-না আসা, এ বিষয়ে সরকারের কোনো দায় নেই।”

এ সময় বিএনপিকে গণতন্ত্র রক্ষা করতে হবে না উল্লেখ করে কাদের বলেন, বিএনপির গণতন্ত্র রক্ষা হলো পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করা। আবারও আন্দোলনের নামে মানুষ হত্যা করলে জনগণ বিএনপিকে প্রতিরোধ করবে বলে জানান তিনি।

মন্ত্রী বলেন, ‘বিএনপি নেত্রী জেলে যাওয়ার পরও ওই দল আন্দোলন করতে সাহস পাচ্ছে না। কারণ গত ৫ জানুয়ারি নির্বাচনে এদেশে আগুন আর পেট্রলবোমা মেরে যেভাবে নিরীহ মানুষকে হত্যা করেছে, তাতে জনগণ তাদের কোনো কর্মসূচিতে সাড়া দেয় না।

আওয়ামী লীগের ‘ফাউন্ডেশন অনেক শক্ত’ উল্লেখ করে মন্ত্রী বলেন, “আমরা কথা নয় কাজে বিশ্বাসী। আমাদের সরকারের আমলে সারা দেশে যে উন্নয়ন হচ্ছে তা তারা জীবনেও করতে পারবে না।”

About জানাও.কম

মন্তব্য করুন