Breaking News
Home / বাংলাদেশ / রাজশাহী বিভাগীয় সমাবেশে বিএনপির মঞ্চ প্রস্তুত

রাজশাহী বিভাগীয় সমাবেশে বিএনপির মঞ্চ প্রস্তুত


বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) রাজশাহী বিভাগীয় সমাবেশের জন্য ঐতিহাসিক ভুবন মোহন পার্কে মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

রবিবার (১৫ এপ্রিল) দুপুরে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই পার্কের আশে রাস্তায়, বিভিন্ন ভবনের ছাদে বিএনপির কর্মীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

ইতিমধ্যে মঞ্চে এসে উপস্থিত হয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র সমাবেশের সভাপতি মোহাম্মাদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সহ-জাতীয় নেতৃবৃন্দ।

সমাবেশর প্রস্তুতি কেমন জানতে চাইলে রাজশাহী বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু ব্রেকিংনিউজকে বলেন, আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। আমরা আশা করি দেশনেত্রীর মুক্তির দাবিতে আজকের এই সমাবেশে অন্তত পাঁচ থেকে ছয় লাখ লোকের সমাগম ঘটবে।

তিনি অভিযোগ করে বলেন, আমরা সমাবেশ করার জন্য যে মাঠগুলোর অনুমতি চেয়েছিলাম এই ফ্যাসিবাদী সরকার সেগুলোর অনুমতি না দিয়ে এই ছোট মাঠটিতে আমাদেরকে সমাবেশ করার অনুমতি দিয়েছে। মুহূর্তের মধ্যেই এই মাঠ ভরে লাখ লাখ মানুষ রাস্তার আশে এবং বিভিন্ন ভবনের ছাদে অবস্থান নিবে।

এদিকে সরেজমিনে দেখা গেছে সমাবেশকে কেন্দ্র করে রাজশাহী মহানগরে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি সম্বলিত বিভিন্ন ব্যানার ফেস্টুনে শহর জুড়ে ছেয়ে গেছে। মাইকিং করে জনগণকে সমাবেশের কথা জানিয়ে দেয়া হচ্ছে।

About জানাও.কম

মন্তব্য করুন