Breaking News
Home / খেলাধুলা / অবশেষে জিতল মুস্তাফিজের মুম্বাই

অবশেষে জিতল মুস্তাফিজের মুম্বাই


দুই জনই খেললেন ‘সেঞ্চুরি প্রায়’ ইনিংস। তবে ঝড়ো ইনিংসের পথে ইভিন লুইসকে পাশে পেয়েছিলেন রোহিত শর্মা। বিরাট কোহলিকে সঙ্গ দিলেন না কেউই। অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেও তাই ৪৬ রানের বিশাল ব্যবথানে হারতে হলো কোহলির ব্যাঙ্গালুরুকে। চতুর্থ ম্যাচে এসে আসরের প্রথম জয়ের দেখা পেলো মুস্তাফিজুর রহমানের মুম্বাই।
আগের তিন ম্যাচে ভালো বোলিং করেও দলকে জেতাতে পারেননি মুস্তাফিজ। এবার ৪ ওভারে ৫৫ রান দিয়েও উইকেটশূন্য থেকে দরের জয়ের সাক্ষি হয়েছেন। চার-ছক্কা খেয়েছেন ৪টি করে। অবশ্য প্রথমে ব্যাট করে যা করার আগেই করে রেখেছিলেন অধিনায়ক রোহিত শর্মা ও ইভিন লুইস। ঘরের মাঠে টস হেরে ব্যাটে নেমে উমেশ যাদবের করা ইনিংসের প্রথম দুই বলেই সরাসরি বোল্ড সুরিয়াকুমার যাদর ও ইশান কিশান। সেই ইনিংসকেই ৬ উইকেটে ২১৩ রানে রূপ দেন কোহলি-লুইস। দ্বিতীয় উইকেটে তারা গড়েন ১১ ওভারে ১০৮ রানের জুটি। ৪২ বলে ৬ চার ও ৫ ছক্কায় ৬৫ রান করেন লুইস। ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে ৫২ বলে ১০টি চার ও ৫ ছক্কায় ৯৪ রান করেন রোহিত।
তারকা সমৃদ্ধ ব্যাটিং লাইন-আপ নিয়েও দুশ্চিন্তা যাচ্ছে না বেঙ্গালুরুর। এবার তাই ওপেনিংয়েই নেমে পড়েন বিরাট কোহলি। তা হলে কি হবে। কারো কাছ থেকে যে নূন্যতম সঙ্গও পেলেন না তিনি। ৬২ বলে ৭টি চার ও ৪ ছক্কায় ৯২ রানে অপরাজিত থেকে যান দলপতি। বাকিদের কেউই বিশোর্ধো ইনিংস খেলতে পারেনি। ৮ উইকেটে ১৬৭ রানে থেমে যায় বেঙ্গালুরুর ইনিংস। ৩ উইকেট নেন ত্রæনাল পান্ডিয়া, ২টি করে বুমরাহ ও ম্যাক্লেনাগান। চার ম্যাচে বেঙ্গালুরুর এটি তৃতীয় পরাজয়।

ইনকিলাব

About জানাও.কম

মন্তব্য করুন