Breaking News
Home / বিনোদন / সঞ্জয়ের সঙ্গে ‘কলঙ্কে’ কেন রাজি মাধুরী?

সঞ্জয়ের সঙ্গে ‘কলঙ্কে’ কেন রাজি মাধুরী?


একটা সময় তার ছিলেন বলিউডের হিট জুটি। এরপর সময়ের সঙ্গে সঙ্গে তাদের ঘনিষ্ঠতাও বাড়তে থাকে। বলিউডের অলিতে গলিতে শোনা যায় সঞ্জয় ও মাধুরীর প্রেমের গুঞ্জন। শোনা গিয়েছিল সেই প্রেম কিছুটা এগিয়ে যায় পরিণতির দিকে।

কিন্তু হঠাৎ কোথাও গিয়ে তাল কেটে যায়, মাধুরী ও সঞ্জয়ের জীবনে ধারা নিজের মতো করে অন্য দিকে বইতে থাকে। প্রায় ২০ বছর পর আবারও মাধুরী সঞ্জয় মুখোমুখি। সৌজন্যে করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিটি।

যে ছবিতে আবারও একসঙ্গে দেখা যাবে ‘সাজন’ ম্যাজিক। কিন্তু এত বছর দুই তারকা একসঙ্গে অভিনয় কেন করলেন না? কেনই বা এত বছর পর মাধুরী রাজি হলেন সঞ্জয়ের সঙ্গে অভিনয় করতে? এই প্রশ্নগুলি ঘিরে রহস্য লেগেই রয়েছে।

তবে, জানা গিয়েছে, ‘কলঙ্ক’ ছবিটিতে সঞ্জয়ের সঙ্গে মাধুরীর কোনও ঘনিষ্ঠ দৃশ্য নেই। আর মাধুরী এই দাবিটা প্রথম থেকেই রেখে এসেছিলেন। সেই দাবি মাথায় রেখেই লেখা হচ্ছে ছবির কাহিনী।

ছবিতে মাধুরী সঞ্জয় ছাড়াও থাকছেন, বরুণ ধওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর। উল্লেখ্য, এর আগে ‘কলঙ্ক’ ছবিটিতে অভিনয় করবার কথা ছিল শ্রীদেবীর। সমস্ত কিছু ঠিকঠাক হওয়ার পর, দুবাইতে আকস্মিক প্রয়াণ হয় বলিউড তারকা শ্রীদেবীরয় তারপরই ছবিটিকে শ্রীদেবীর জায়গায় আসেন মাধুরী।

ফলে আরও একবার সঞ্জয় দত্ত ও মাধুরী জুটি সামনে আসতে চলেছে এই বলিউড ফিল্মের হাত ধরে।

About জানাও.কম

মন্তব্য করুন