Breaking News
Home / বিজ্ঞান-প্রযুক্তি / তথ্য-প্রযুক্তি / পিকাবো ডটকম ও লাইট স্পিড সোর্স এর চুক্তি সাক্ষর

পিকাবো ডটকম ও লাইট স্পিড সোর্স এর চুক্তি সাক্ষর


পিকাবো বাংলাদেশের ই-কমার্সে একটি অতি পরিচিত নাম। সেবা ও পন্য গ্রাহকের হাতে পৌছানের জন্য ই-কমার্স সেক্টরে কাজ করে যাচ্ছে নিরন্তর। অন্যদিকে লাইট স্পিড ইতোমধ্যে কলসেন্টার ও কাস্টমার কেয়ার সাপোর্টে ট্রেনিং ও কনসালটেন্সি সেবার মধ্য দিয়ে নিজেদের অবস্থান তৈরি করে নিয়েছে।

ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর বেশিরভাগ ক্ষেত্রে সফলতা নির্ভর করে দক্ষ কাস্টমার কেয়ার সার্ভিসের উপর। সম্প্রতি পিকাবো শতভাগ গ্রাহকসেবা নিশ্চিতের লক্ষেই লাইট স্পিড সোর্সের সাথে বছরব্যাপী চুক্তি করেছে। এ চুক্তির দ্বারা কাস্টমার সাপোর্ট, এজেন্ট ট্রেনিংএবং ডেভলপমেন্টে সহায়তা করবে পিকাবো প্রতিষ্ঠান।

এই চুক্তির আলোকে লাইট স্পিডসোর্স এর পক্ষ থেকে কাস্টমার কেয়ার সার্পোট ট্রেনিং গ্রহণ করবে পিকাবো। এছাড়া পিকাবোর কল সেন্টার এজেন্ট ট্রেনিং ও তাদের সেবার মান উন্নয়নে কাজ করবে লাইটস্পিড।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পিকাবোর পক্ষে প্রতিষ্ঠানের সিইও শাহরিয়ার সাত্তার এবং লাইটস্পিড এর সিইও অর্ণব মোস্তফা উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন পিকাবো হেড অব এইচ আর বুরহানউদ্দীন এবং লাইটস্পিড এর হেড অব ট্রেনিং মিজানুর রহমান।
এরই মধ্যে লাইট স্পীডসোর্স তাদের এই সেবা প্রদান করেছে অন্যান্য কোম্পানিদের। এর মধ্যে সাদমার্ট ডটকম, হান্ডিমামা ডটকো, মুভডট এশিয়া, টিকটক, দিনরাত্রি ডটকম উল্লেখযোগ্য।

About জানাও.কম

মন্তব্য করুন