মঙ্গলবার , নভেম্বর 19 2019
Breaking News
Home / খেলাধুলা / মোস্তাফিজহীন ম্যাচে জয় পেল মুম্বাই

মোস্তাফিজহীন ম্যাচে জয় পেল মুম্বাই


সময়টা ভালো যাচ্ছিল না মুম্বাই ইন্ডিয়ানসের। ৬ ম্যাচে ১ জয় নিয়ে শনিবার (২৮ এপ্রিল) নিজেদের সপ্তম ম্যাচে নেমেছিল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। মোস্তাফিজকে ছাড়া এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার ঝড়ো ব্যাটিংয়ে জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকার ছয় নম্বরে উঠে আসলো মুম্বাই।

শুরুতে ব্যাট করতে নেমে আম্বাতি রাইডু, সুরেশ রায়না ও অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর ব্যাটে ৫ উইকেট হারিয়ে চেন্নাইয়ের সংগ্রহ দাঁড়ায় ১৬৯ রান। জবাবে জয়ের লক্ষ্যে মাঠে নেমে মাত্র ২ উইকেট হারিয়ে আসরের নিজেদের দ্বিতীয় জয় তুলে নেন মুম্বাই।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে সূর্যকুমার যাদব ও এভিন লুইস ৬৯ রানের জুটি গড়েন। দলীয় ৬৯ রানে ব্যক্তিগত ৪৪ রানে যাদব আউট হন। এরপর মাঠে নেমে ব্যাটে ঝড় তোলেন রোহিত। দলীয় ১২৮ রানে ব্যক্তিগত ৪৭ রান নিয়ে লুইস আউট হলে বাকি কাজটা সেরে ফেলেন রোহিত শর্মা ও হারদিক পান্ডিয়া। রোহিত ৫৬ এবং পান্ডিয়া ১৩ রানে অপরাজিত থাকেন। ৩৩ বলে ৬ চার ও ২ ছক্কায় ঝড়ো ইনিংস খেলে ম্যাচসেরা নির্বাচিত হন মুম্বাই দলপতি রোহিত শর্মা।

চেন্নাইয়ের হরভজন সিং ও ডোয়াইন ব্রাভো ১টি করে উইকেট পান।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার শেন ওয়াটসন ১২ এবং আম্বাতি রাইডু ৪৬ রান করে আউট। এরপর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ব্যক্তিগত ২৬ রানে আউট হলেও সুরেশ রায়না ৭৫ রানে অপরাজিত থাকেন। ৪৭ বলে ৬ চার ও ৪ ছক্কায় সর্বোচ্চ রানের এই ইনিংস খেলেন।

মুম্বাইয়ের মিচেল ম্যাকলেনাহান এবং ক্রুনাল পান্ডিয়া ২টি করে উইকেট নেন। হার্দিক পান্ডিয়া নেন ১টি উইকেট।

এই ম্যাচ জয়ে ৭ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় ছয় নম্বরে উঠে এলো মুম্বাই। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে থাকলো চেন্নাই। সমান সংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট করে থাকলেও রান রেটে পিছিয়ে থেকে তালিকার দুইয়ে আছে সানরাইজার্স হায়দরাবাদ এবং তিনে আছে কিন্স ইলেভেন পাঞ্জাব।

About জানাও.কম

Check Also

অভিষেক ম্যাচেই দূর্দান্ত সাদমান

চট্টগ্রাম টেস্ট জিতে দুই ম্যাচ টেস্ট সিরিজে লিড রেখেছে বাংলাদেশ। শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে …

মন্তব্য করুন