Breaking News
Home / বিনোদন / বাধ্য হয়ে বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াংকা

বাধ্য হয়ে বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াংকা


সম্প্রতি তার বিয়ে নিয়ে জোড় জল্পনা শুরু হয়েছিল নেটিজেনদে মধ্যে। সকলের একটাই প্রশ্ন ছিল কার সঙ্গে গাটছড়া বাঁধছেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। অবশেষে এই জাতীয় প্রশ্ন নিয়ে মুখ খুললেন দেশীগার্ল। তবে যেখান থেকে এই জল্পনার সূত্রপাত ঘটেছিল সেখানেই জল্পনার ইতি করলেন এই সুন্দরী।

হ্যাঁ, সোশ্যাল মিডিয়াতেই পিগি চপস বিয়ে রহস্যে সমাধান ঘটালেন সোমবার। ঘটনাটির সূত্রপাত ঘটেছিল তার হাতে একটি চেন দেখে। যা নিয়ে অনেকেই সন্দেহ করছিল যে ওটা মঙ্গলসূত্র।

কিন্তু এদিন ট্যুইটারে সেই চেনটির আরেকটি ছবি আপলোড করে অভিনেত্রী জানান, তার হাতের চেনটি আসলে সামান্য একটা ব্রেসলেট। সেই সঙ্গে তিনি বলেন, যদি তিনি বিয়ে করেন তাহলে সকলকে জানিয়ে করবেন। গোপন রাখবেন না।

ট্যুইটের পরে অনেকেই বেজায় খুশী। কারণ তাদের প্রিয় অভিনেত্রী যে এখনও অবিবাহিত এবং সিঙ্গেল। আপাতত নায়িকা রয়েছেন আসমেই। সেখানে ট্যুরিজমের শ্যুট নিয়ে ব্যস্ত তিনি। চলতি সপ্তাহে এই প্রজেক্টটি শেষ করে তিনি ফিরে যাবেন নিউ ইয়র্কে। সেখানে একাধিক হলিউড প্রজেক্ট নিয়ে এবছরে বেশ ব্যস্ত থাকবেন সুন্দরী।

তবে খুব শিগগিরি সেই সব কাজ সেরে তিনি ফিরবেন বলিপাড়ায়। সালমানের বিপরীতে ‘ভারত’ সিনেমা দিয়ে আগামী বছর বলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

About জানাও.কম

মন্তব্য করুন