Breaking News
Home / বিনোদন / ‘কাউকে আকর্ষণ করার জন্য আমি পোশাক পরি না’

‘কাউকে আকর্ষণ করার জন্য আমি পোশাক পরি না’


এশিয়ার যৌন আবেদনময়ী নারীর তালিকায় দ্বিতীয় স্থানে দখল করে হইচই ফেলে দেন নিয়া শর্মা। ওই প্রতিযোগিতায় পেছনে ফেলেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটদের মতো বলিউডের নামজাদা অভিনেত্রীদের। অথচ নিয়া শর্মা নিজে কোনও চলচ্চিত্র তারকা নন। ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে খোলামেলা ছবি পোস্ট করেই তিনি সাড়া ফেলেছেন।

তবে শুরুর দিকে নিয়া শর্মা এমনটি ছিলেন না। পোশাক-চালচলনে যেন একেবারে বাড়ির পাশের মেয়েটি। সেই থেকেই এতটা পরিবর্তন নিয়ে এসেছেন। এ নিয়ে নিয়া শর্মার বক্তব্য, লোকে আমার ছবি দেখে সেক্সি সেক্সি করে লাফায়। আমি নিজেকে ওই ভাবে কখনও দেখি না। আমার কাছে সেক্সি মানে খোলামেলা পোশাক নয়। আমার কাছে সেক্সি মানে এক ধরনের অ্যাটিটিউড।

কাউকে আকর্ষণ করার জন্য আমি পোশাক পরি না। আমার যেমন ইচ্ছে, আমাকে যা মানায় আমি সেই পোশাকই পরি। নিজের সঙ্গে যা করার ইচ্ছে তাই করব। আমাদের সমাজে মেয়েদের মতামতটা জোর করে বুঝিয়ে দিতে হয়। আমি সেই রাস্তাই বেছেছি।

সর্বশেষ নিয়া শর্মাকে দেখা গিয়েছিল জনপ্রিয় রিয়্যালটি শো ‘খতরো কে খিলাড়ি ৮’-এ। ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েব সিরিজ বিক্রম ভাটের ‘টুইস্টেড’-এর দ্বিতীয় ভাগে আরও খোলামেলা হয়ে ফিরছেন নিয়া।

এ বিষয়ে তিনি বলেন, আসলে এ প্রজন্ম যে প্রেম, বন্ধুতা, কোনও সম্পর্কের মধ্যে দিয়েই পুরোপুরি যেতে চায় না। বিক্রম ভাট এই ওয়েব সিরিজে সেই জায়গাগুলো খুব ভালভাবে ধরেছেন। ওর সঙ্গে কাজ করার মধ্যে দিয়ে অনেক কিছু শিখছি।

About জানাও.কম

মন্তব্য করুন