Breaking News
Home / বিনোদন / বলিউড অভিনেত্রীর নগ্ন ছবি ফাঁস করলেন হলিউড নির্মাতা

বলিউড অভিনেত্রীর নগ্ন ছবি ফাঁস করলেন হলিউড নির্মাতা


সম্প্রতি অবন্তিকা গাওকর নামের এক বলিউড মডেল ও অভিনেত্রীর কিছু নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে বলে দাবি করেছেন তিনি। এ জন্য তিনি অভিযোগের আঙুল তুলেছেন হলিউডের এক পরিচালকের দিকে। অভিযুক্ত ওই পরিচালক একটি আন্তর্জাতিক অন-ডিমান্ড ভিডিও স্ট্রিমিং পরিষেবা সংস্থার সঙ্গে জড়িত বলে জানিয়েছেন অবন্তিকা। তবে তিনি ওই পরিচালকের নাম উল্লেখ করেননি।

গণমাধ্যমের কাছে অবন্তিকা দাবি করেন, তিনি নেটফ্লিক্স-এর একটি ওয়েব সিরিজে অভিযুক্ত ওই পরিচালকের সঙ্গে কাজ করেছিলেন। কাজের প্রয়োজনেই তাকে বেশ কয়েকটি নগ্ন ছবি তুলতে হয়েছিল। যেগুলো প্রকাশ করা চুক্তি অনুযায়ী অবৈধ। সেই ছবিগুলোই সম্প্রতি ইন্টারনেটে ফাঁস হয়েছে।

ছবি ফাঁসের এই গোটা ঘটনাকে ‘চূড়ান্ত অপেশাদারী’ হিসেবে উল্লেখ করেছেন মডেল ও অভিনেত্রী অবন্তিকা গাওকর। তার নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস করার ঘটনায় ভিডিও স্ট্রিমিং পরিষেবা সংস্থা নেটফ্লিক্স এবং অভিযুক্ত ওই পরিচালকের বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা নেয়ার হুমকি দিয়েছেন।

তবে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ওই হলিউড পরিচালক। অভিনেত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস হওয়ার ঘটনায় তার কোনো হাত নেই বলে দাবি করেছেন তিনি। যদিও পরিচালকের দেয়া এ সমস্ত বক্তব্য সম্পূর্ণই মিথ্যা বলে দাবি অবন্তিকার।

About জানাও.কম

মন্তব্য করুন