Breaking News
Home / শিক্ষা / কুবিতে জঙ্গিবাদ দমনে ন্যাশনাল ক্যাম্পেইন রবিবার

কুবিতে জঙ্গিবাদ দমনে ন্যাশনাল ক্যাম্পেইন রবিবার


কেএইচকে প্রোডাকশনের জঙ্গিবাদ দমনে ন্যাশনাল ক্যাম্পেইনের অংশ হিসেবে রবিবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) এক ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ও কেএইচকে প্রোডাকশনের অর্থায়নে রবিবার বিকাল ৩টা থেকে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ ভবনের হল রুমে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। শুক্রবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে ক্যাম্পেইনের বিষয়ে ধারণা দেন আয়োজকরা।

এ সময় উপস্থিত ছিলেন মি. বাংলদেশ চলচ্চিত্রের প্রধান চরিত্র ও কেএইচকে প্রোডাকশনের পরিচালক খিজির হায়াত খান, এক্সিকিউটিভ প্রোডিউসার জুবায়ের জুনায়েদ, গণসংযোগ কমকর্তা সজীব ঘোষ, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি মেহেদী হাসান, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহ, সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ ।

মি. বাংলাদেশ চলচ্চিত্রের প্রধান চরিত্র ও কেএইচকে প্রোডাকশনের পরিচালক খিজির হায়াত খান সাংবাদিকদের বলেন, ‘আমরা বাংলাদেশ থেকে জঙ্গি-সন্ত্রাসবাদের মূলোৎপাটন করতে এবং এ সামাজিক ব্যাধি সম্পর্কে সবাইকে সজাগ থাকার জন্য দেশব্যাপি এ ক্যাম্পেইন করে যাচ্ছি। আমরা আশা করি এ চলচ্চিত্রের মাধ্যমে শিক্ষিত তরুণ সমাজ জঙ্গী-সন্ত্রাসবাদ ও ধর্মের অপব্যাখ্যাকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।’

উল্লেখ্য, আবু আকতারুল ঈমানের পরিচালনা ও খিজির হায়াত খান, শানারেই দেবী শানু, টাইগার রবি প্রমুখ অভিনীত মি. বাংলাদেশ চলচ্চিত্রটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে এবছরের ২০ জুলাই নাগাদ মুক্তি পাবে। চলচ্চিত্রটির প্রচারণার অংশ হিসেবে কুবিতে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

About জানাও.কম

মন্তব্য করুন