Breaking News
Home / বিনোদন / বয়সে ছোট এমন পুরুষ চান ‘ঝুমা বৌদি’

বয়সে ছোট এমন পুরুষ চান ‘ঝুমা বৌদি’


উমা বউদির বদলে ঝুমা বউদি আসছে আরও একটু হট হয়ে। সিজন ওয়ানে ওইটুকু ফাঁক পেয়েই প্রায় ঝাঁপিয়ে পড়েছিল ঠাকুরপোরা। ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে বউদির প্রশ্রয়ের মাত্রাটা কতটা বাড়ল, নতুন কোনও ঠাকুরপো ঘায়েল হল কি না, এ সবই জানা যাবে ২৬ মে। ওইদিন থেকেই স্ট্রিমিং শুরু হবে হইচই-এর এই নতুন ওয়েবসিরিজের।

সিজন টু-এর প্রধান আকর্ষণ, ‘ঝুমা বউদি’ অর্থাৎ অভিনেত্রী মোনালিসা সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন।

তার কাছে জানতে চাওয়া হয়- ঝুমা বউদি নয়, ব্যক্তি মোনালিসা ‘পরকীয়া’-র পক্ষে না কি বিপক্ষে?
উত্তরে মোনালিসা বলেন, ‘পরকীয়া বিষয়টা আসলে একটা ‘ধারণা’। এক একজন মানুষের দৃষ্টিভঙ্গি এক এক রকম। বেশিরভাগই অবশ্য পরকীয়াকে সমর্থন করেন না কিন্তু তার পরেও এই ধরনের সম্পর্ক হঠাৎ করে তৈরি হতে পারে। সবটাই নির্ভর করছে একটা বিবাহিত সম্পর্ক কতটা সুখের, তার সঙ্গে জড়িয়ে থাকা মানুষগুলো কতটা সুখী তার উপরে। আমার কথা যদি বলি, আমি ঠিক এই বিষয়টা নিয়ে কোনওদিনই কিছু ভাবিনি কারণ আমার কাছে আমার স্বামী সবচেয়ে গুরুত্বপূর্ণ।

আমরা দু’জন দু’জনের উপর খুব নির্ভর করি। ওকে ছাড়া অন্য কোনও মানুষের কথা ভাবতেই পারি না। তবে আবারও বলব, এক একজন মানুষের ভাবনা এক এক রকম। এই নিয়ে কারও দিকে আঙুল তোলার কোনও অধিকার আমার নেই। আমার ব্যক্তিগত মত যদি বলি, আমার মনে হয় পরকীয়া সম্পর্ককে প্রশ্রয় দেওয়াটা ঠিক নয়। সঙ্গীর সম্পর্কে অনুভূতিটা যেমনই হোক না কেন, সেটা না লুকিয়ে, খোলাখুলি কথা বলাই ভালো।’

অন্য এক প্রশ্নে তার কাছে জানতে চাওয়া হয়- বয়সে ছোট ছেলেদের প্রেমে পড়া কি ঠিক? আপনার কি মনে হয় যে এই ধরনের সম্পর্কের ক্ষেত্রে শুধু যৌনতাই প্রাধান্য পায় এবং সেখানে কোনও রকম আত্মিক বা মানসিক আদানপ্রদান থাকে না?

উত্তরে তিনি বলেন, ‘বয়সে ছোট ছেলেদের প্রেমে অবশ্যই পড়া যায়। তেমন কাউকে ভালো লাগতেই পারে, বয়সটা কোনও ফ্যাক্টরই নয়। সব কিছু বাদ দিয়ে, ভালোলাগার অনুভূতিটাই সেখানে প্রধান। ঠাকুরপো-বউদির সম্পর্ক নিয়ে বহু বাঙালির মধ্যেই বেশ একটা অন্য রকম উন্মাদনা কাজ করে আর সেটাই আমরা ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে তুলে ধরছি। যৌনতা বিষয়টা পরিস্থিতিভিত্তিক। শুধুমাত্র শরীর দিয়ে কোনও সম্পর্ক টিঁকতে পারে না।

About জানাও.কম

মন্তব্য করুন