Breaking News
Home / বিনোদন / নতুন করে আলোচনায় প্রিয়া প্রকাশ ও রোশন

নতুন করে আলোচনায় প্রিয়া প্রকাশ ও রোশন


ফের একবার মন মজিয়েছে ভাইরাল নায়িকা প্রিয়া প্রকাশ ভারিয়ার ও রোশন আব্দুল রউফের রসায়ন। টিজারটি প্রকাশের পরেই ফের আলোচনায় প্রিয়া ও রোশন। (প্রিয়.কম) গত বৃহস্পতিবার প্রকাশিত হল ‘ওরু আদার লাভ’ সিনেমার নতুন মিউজিক্যাল টিজার। সিনেমার নির্মাতারা প্রকাশ করেছেন একটি ১ মিনিটের মিউজিক্যাল টিজার ‘মুন্নালে পুন্নালে’। যেখানে ফের একবার মন মজিয়েছে ভাইরাল নায়িকা প্রিয়া প্রকাশ ভারিয়ার ও রোশন আব্দুল রউফের রসায়ন। টিজারটি প্রকাশের পরেই ফের আলোচনায় প্রিয়া ও রোশন।
এর আগে ২৫ সেকেন্ডের ভিডিওতেই চোখের চাহনির জাদুতে দর্শকদের মুগ্ধ করেছিলেন প্রিয়া। মালায়ালাম সিনেমা ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানটি ভাইরাল হয়েছিল রাতারাতি ৷ আবারও ১ মিনিটের টিজারে প্রিয়া জাদু ছড়িয়েছেন ইন্টারেনেট দুনিয়ায়।
‘মুন্নালে পুন্নালে’ গানটির কথা লিখেছেন পারলে মানে এবং সুর দিয়েছেন শান রেহমান। পরিচালক ওমর লুলুর ‘ওরু আদার লাভ’ মুক্তি পাচ্ছে আগামী সেপ্টেম্বরে। মালায়ালাম ছাড়াও তামিল ও হিন্দিতেও মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। ইতোমধ্যেই প্রিয়া প্রকাশের জনপ্রিয়তার দৌলতে এই সিনেমাটি নিয়ে অন্যরকম আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মধ্যে।
মালায়ালাম সিনেমা ‘ওরু আদার লাভ’-এর প্রথম ২৫ সেকেন্ডের টিজারে প্রিয়া প্রকাশ এক রাতেই হয়ে উঠেছিলেন ইউটিউব তারকা। প্রিয়া প্রকাশের এই ছোট্ট ভিডিও ইউটিউবের সমস্ত রেকর্ড ভেঙেছিল অল্প সময়ে। দর্শক সংখ্যা ছিল ৯০ লক্ষ। ‘ওরু আদার লাভ’ সিনেমার ‘মানিক্য মালারায়া পুভি’র আগে কোনো গানই ইউটিউবে এত তাড়াতাড়ি এ মাত্রার সাফল্য পায়নি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

About জানাও.কম

মন্তব্য করুন