Breaking News
Home / বিনোদন / ‘গার্মেন্টেসেও চাকরি করেছি’

‘গার্মেন্টেসেও চাকরি করেছি’


ঢাকাই চলচ্চিত্রের সর্বকনিষ্ঠ নায়িকা হিসেবে এরই মধ্যে পরিচিতি পেয়েছেন পূজা চেরি । শিশু শিল্পী থেকে লিড নায়িকা হওয়ার যাত্রাটা শুরু হয় ‘নূর জাহান’ ছবির মাধ্যমে। এরপর তার দেখা মিলতে চলছে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘পোড়ামন ২’, ‘প্রেম আমার টু’, সর্বশেষ ‘দহন’— এ তিনটি ছবিতে।

তবে মুক্তির অপেক্ষায় আছে পোড়ামন ২। তবে এ অভিনেত্রী সম্প্রতি নজর কেড়েছেন পোড়ামন ২-এর একটি গান ইউটিউবে ছড়িয়ে পড়ার পরই। তবে জনপ্রিয়তা নিয়ে থেমে নেই এই সর্বকনিষ্ঠা। চলমান ‘দহন’ ছবিতে নিজেকে মানিয়ে তুলতে কসরত চালিয়ে যাচ্ছেন। রীতিমতো গার্মেন্টস কর্মী সেজে এক সপ্তাহের জন্য গার্মেন্টে চাকরিও করেছেন তিনি। আর সকাল-বিকাল নিয়ম করে শরীরচর্চা তো আছেই।

নায়িকা হয়ে ওঠার যাত্রা নিয়ে পূজা বললেন, দর্শককে ভালো কিছু উপহার দেয়ার জন্য নিজেকে গড়ে তোলার সর্বাত্মক চেষ্টা করছি। যে কারণে দহন ছবিতে আমার চরিত্রকে ঠিকঠাকভাবে তুলে ধরতে গার্মেন্টেও এক সপ্তাহ চাকরি করেছি। এছাড়া শরীরচর্চাও করছি, বেশ ঘাম ঝরিয়ে।

নিজের ভবিষ্যৎ অবস্থান নিয়ে পূজা জানালেন, জাজ মাল্টিমিডিয়ার কারণেই আজ আমি নায়িকা হতে পেরেছি। তাদের কারণে নূর জাহান, পোড়ামন ২, প্রেম আমার টু, দহনের মতো চারটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছি। এজন্য আমি বড় ভাগ্যবতী। এ জায়গাটা ধরে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করব। আর বাকিটা দর্শকের ওপর নির্ভর করছে, তারা কীভাবে আমাকে গ্রহণ করবে না-করবে তার ওপর।

এদিকে পোড়ামন ২ নিয়ে নিজের প্রত্যাশা নিয়ে জানালেন, আমি অনেক আশাবাদী। প্রতিটি সিনেমার জন্য সবাইকে কষ্ট করতে হয়। সে হিসাবে দর্শকের কাছে যাতে ভালো লাগে সেজন্য আমরাও অনেক কষ্ট করেছি। সেই কষ্টের জায়গা থেকে চাই, ছবিটি সবার কাছে ভালো লাগুক।

About জানাও.কম

মন্তব্য করুন