Breaking News
Home / বিনোদন / ‘যে কাজ করেছি, তা করার হিম্মত কারো নাই’

‘যে কাজ করেছি, তা করার হিম্মত কারো নাই’


টলিউডের আলোচিত অভিনেত্রী ঋতুপর্ণা সেন। তিনি ঋ নামেই চলিচ্চিত্রাঙ্গনে বেশি পরিচিত। ‘তেপান্তরের মাঠে’ তথ্যচিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ২০১০ সালে ‘গান্ডু’ ও ‘অটোগ্রাফ’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কাড়েন।

তবে ২০১৫ সালে ‘কসমিক সেক্স’ সিনেমায় অভিনয় করে চূড়ান্ত সমালোচনার মুখে পড়েন এই নায়িকা। সিনেমাটিতে খোলামেলা চরিত্রে অভিনয় করে যেমন সমালোচিত হয়েছেন তেমনি আবার প্রশংসাও কুড়িয়েছেন ঋ।

বর্তমানে বেশ কিছু ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঋ। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নানা বিষয়ে কথা বলেন এই অভিনেত্রী।

আপনি একই ধরনের চরিত্রে অভিনয় করছেন। অনেকেই এমনটা মনে করেন। এ বিষয়ে আপনার বক্তব্য জানতে চাই। জবাবে ঋ বলেন, ‘কে কী কাজ পাচ্ছে, কোনটা ছাড়ছে- এসব রাজনীতি করে কার কী লাভ হয় তা জানি না। সেটা ভাবার সময়ও আমার নেই। এটুকু জানি, যে কাজ করেছি, তা করার হিম্মত কারো নাই। হ্যাঁ, এটাও ঠিক যে তার জন্য পরবর্তীকালে আমার হাত থেকে অনেক কাজ চলেও গেছে।’

আপনি বোল্ড ইমেজে পর্দায় হাজির হয়েছেন। অনেকে ‘হট’ এ জাতীয় মন্তব্য করে থাকেন। বিষয়টি আপনি কীভাবে দেখেন? এমন প্রশ্নের জবাবে ঋ বলেন, ‘‘আমার খারাপও লাগে না, ভালোও লাগে না। আমার একটা ব্যক্তিত্ব আছে, লোকে তাকে হট ভাবতে পারে, সেক্সি ভাবতে পারে। তাতে আমার কোনো অসুবিধা নেই। তারা আমাকে ভালোবাসেন। কিন্তু সমালোচনা করলে খারাপ লাগে। কিন্তু মানুষ তো সমালোচনা করবেনই। তবে ওইভাবে আমাকে ভাঙা যাবে না। ‘তবে আগে যা করেছি, সব ভুল করেছি’ এমনটা ভেবে কোনোদিন হতাশায় ভুগি না।’’

About জানাও.কম

মন্তব্য করুন