Breaking News
Home / বিনোদন / ধূমপান ছাড়া থাকতে পারে না এই বলি ডিভারা

ধূমপান ছাড়া থাকতে পারে না এই বলি ডিভারা


অনেক সময়েই চরিত্রের প্রয়োজনে পর্দায় ধূমপান করতে হয় বহু তারকাকে। কিন্তু একাধিক তারকা অভিনেতা অভিনেত্রী এমনও রয়েছেন যারা ধূমপানের নেশা ছাড়তে পারেন না । যাদের অনেক সময়েই সিগারেট হাতে দেখা গিয়েছে জনসমক্ষে। স্বাস্থ্যের পক্ষে মারণ এই নেশার আশ্রয় থেকে বেরিয়ে আসতে পারেননি বহু বলিউড অভিনেত্রীও। নেওয়া যাক কোন কোন বলিউড তারকা অভিনেত্রী ধূমপানের নেশায় জর্জরিত।

ধূমপানে বহুদিন ধরেই আসক্ত সুস্মিতা সেন। তাকে বহু সময়েই শ্যুটিং এর সময় সিগারেটের প্যাকেট সঙ্গে নিয়ে ঘুরতে দেখা গিয়েছে। পাশাপাশি চেইন স্মোকার হিসাবেও তিনি পরিচিত ঘনিষ্ঠমহলে। তবে বহুদিন ধরেই তিনি এই কু অভ্যাস ছাড়ার চেষ্টা করছেন।

শোনা যায়, ইন্ডাস্ট্রিতে ধূমপানের ক্ষেত্রে বলিউডে বহু অভিনেত্রীর থেকে এগিয়ে রয়েছেন রানি মুখোপাধ্যায়। শোনা যায় , রানি নাকি নিজের দিন শুরু করতে পারেন না সিগারেট ছাড়া।

একসময়ের নামী অভিনত্রী তথা দক্ষ বলিউড স্টার মনীষা কৈরালাও নাকি ছিলেন ধূমপানের নেশায় বুঁদ। তবে ক্যানসারের কঠিন পথ পোরনোর পর আর এই কুঅভ্যাসের দিকে পা বাড়ান না তিনি।

একাধিক বলিউড ছবিতে ধূমপানরত অবস্থায় দেখা গিয়েছে কঙ্গনাকে। কিন্তু শোনা যায়, ব্যক্তিত্গত জীবনেও কঙ্গনা বেশ স্মোক করে থাকেন। শুনে অবাক লাগলেও এটাই সত্যি, বলে দাবি বলিউড সূত্রের।

কঙ্গনা সেন শর্মা ঘনিষ্ঠ মহলের অনেক জায়গাতেই মেনে নেন যে তিনি ধূমপান করতেন. তবে এই মারণ রোগের নেশা থেকে নিজেকে মুক্ত করবারও অনেক চেষ্টা তিনি করেছেন বলে শোনা যায়।

দীপিকা পাড়ুকোনের ভক্তরা শুনলে অবাক হবেন, কিন্তু ডিপসের ঘনিষ্ঠমহল সূত্রের দাবি, তিনিও নাকি, ধূমপানের নেশা ছেড়ে বেরতো পারেন না।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন