Breaking News
Home / বাংলাদেশ / জিয়াকে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা হত্যা করেছিল: দুদু

জিয়াকে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা হত্যা করেছিল: দুদু


বিএনপির প্রতিষ্ঠাতা জনতার নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা হত্যা করেছিল বলে দাবি করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু।

তিনি বলেছেন, ‘শহীদ জিয়ার শাসন আমলে এদেশের মানুষ সুখে শান্তিতে ছিল। যখন বাংলাদেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছিল ঠিক সে সময় জনতার নেতা জিয়াকে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা হত্যা করে। তাকে হত্যা করলেও তাঁর হাতে গড়া দল বিএনপিকে ধ্বংস করতে পারেনি তারা। এই বিএনপিই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করবে এবং দেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করবে।’

বুধবার (৩০ মে) চুয়াডাঙ্গা জেলা বিএনপি কার্যালয়ে শহীদ জিয়ার ৩৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশে পুন:রায় গণতন্ত্র প্রতিষ্ঠা করছিলেন। ৭৫’রে আওয়ামী লীগসহ নিষিদ্ধ ঘোষিত সকল রাজনৈতিক দলকে পুন:জীবন দিয়ে মানুষের কেড়ে নেয়া অধিকার ফিরিয়ে দেন তিনি জিয়াউর রহমান। এছাড়া তিনি সকল বন্ধ সংবাদপত্র প্রকাশের উদ্যোগ নেন। স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছিয়ে দেন।’

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট ওয়াহেদুজ্জামান বুলার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপি নেকা মুজিবুল হক মালিক, সরদার আলী হোসেন, রেজাউল করিম মুকুট, শহিদুল ইসলাম রতন, শামিম রেজা ডালিম, আবু জাফর মন্টুসহ যুবদল, ছাত্রদল, কৃষক দল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

About জানাও.কম

মন্তব্য করুন