মঙ্গলবার , অক্টোবর 22 2019
Breaking News
Home / খেলাধুলা / বিশ্ব একাদশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ কাল

বিশ্ব একাদশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ কাল


গত বছরের সেপ্টেম্বরে হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে ওয়েস্ট ইন্ডিজের বেশ কয়েকটি স্টেডিয়াম। স্টেডিয়াম সংস্কারের তহবিলের অংশ হিসেবে আগামীকাল ইংল্যান্ডের লর্ডসে একটি চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশ। ম্যাচটির আয়োজন করেছে আইসিসি। ইতোমধ্যে ম্যাচটিকে আন্তর্জাতিক টি-টোয়েন্টির মর্যাদাও দেওয়া হয়েছে।

ম্যাচটিতে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি তামিম ইকবাল। সাকিব আল হাসানেরও থাকার কথা ছিল। কিন্তু বিশ্রামে থাকবেন বলে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

হাঁটুর চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদির বিশ্ব একাদশের হয়ে খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। সেই শঙ্কা উড়িয়ে দেন ‘বুমবুম’ খ্যাত আফ্রিদি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আফ্রিদি জানিয়েছেন, বিশ্ব একাদশের হয়ে তিনি খেলবেন।

তবে শুধু খেলবেনই না অধিনায়কের দায়িত্বও পালন করবেন তিনি। ইনজুরির কারণে বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ইংল্যান্ডের ইয়ান মরগান। তার পরিবর্তে পাকিস্তানের এই সাবেক অধিনায়কের কাঁধে বিশ্ব একাদশের নেতৃত্বের ভার দেয়া হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ বনাম বিশ্ব একাদশের মধ্যকার এই টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার রাত ১১ টায়।

বিশ্ব একাদশ: স্যাম বিলিংস, তামিম ইকবাল, লুক রনকি, সন্দিপ লামিছানে, শহিদ আফ্রিদি (অধিনায়ক), শোয়েব মালিক, দিনেশ কার্তিক, মোহাম্মদ শামি, থিসারা পেরেরা, রশিদ খান, মিচেল ম্যাকক্লেনাগান, আদিল রশিদ, টাইমাল মিলস, স্যাম কারান।

ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লোস ব্রাফেট (অধিনায়ক), ক্রিস গেইল, এভিন লুইস, মারলন স্যামুয়েলস, আন্দ্রে রাসেল, আন্দ্রে ফ্লেচার, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটকিপার), রায়াদ এমরিট, অ্যাশলে নার্স, কেমো পল, স্যামুয়েল বদ্রি ও কেশরিক উইলিয়ামস।

About জানাও.কম

Check Also

অভিষেক ম্যাচেই দূর্দান্ত সাদমান

চট্টগ্রাম টেস্ট জিতে দুই ম্যাচ টেস্ট সিরিজে লিড রেখেছে বাংলাদেশ। শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে …

মন্তব্য করুন