Breaking News
Home / বিনোদন / এবার হিন্দি ছবির নায়িকা সিমলা

এবার হিন্দি ছবির নায়িকা সিমলা


বাংলাদেশে প্রথম ছবি করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সিমলা। এবার দেশের সীমানা পেরিয়ে বলিউডে ডাক পড়েছে নায়িকা। হ্যাঁ, এবার ‘সফর’ ছবিতে দেখা যাবে ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ ছবিতে অভিনয় করে দর্শকদের হৃদয় জয় করা সিমলাকে।

‘সফর’ ছবিটির পরিচালনা করেছেন অর্পণ রায় চৌধুরী। ১৯ মে থেকে ভারতের মুম্বাইয়ের লোকেশনে ছবিটির শুটিং হয়ে এরইমধ্যে শেষ হয়েছে। ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করেছেন বলিউডের অভিনয়শিল্পী ও মডেল যশ অরোরা।

এদিকে সিমলার সঙ্গে প্রথম কাজ করে তার ডেডিকেশনের প্রশংসা করেছেন পরিচালক অর্পণ রায় চৌধুরী আর ছবির প্রযোজক কিংশুক গুণ।

ভারতীয় গণমাধ্যমকে এ ব্যাপারে সিমলা বলেন, ‘আমার কাজ তাঁদের পছন্দ হয়েছে, এটা জেনে খুব ভালো লাগছে। আমাকে হিন্দি ছবিতে কাজ করার সুযোগ করে দিয়েছেন কিংশুক গুণ। শুটিং শুরু হওয়ার আগে নানাভাবে তিনি আমাকে সহযোগিতা করেছেন। আমি তাঁর কাছে কৃতজ্ঞ।’

হিন্দি ছবিতে অভিনয় করতে গিয়ে ভাষা জটিলতা কিভাবে কাটালেন। কারণ ‘সফর’ ছবিটির পুরো ডায়ালগ তো হিন্দিতে। সিমলার ভাষ্য, ‘আসলে ভাষাটা খুব গুরুত্বপূর্ণ। আমি যখন বাংলায় কথা বলছি, তখন আমার অভিব্যক্তি এক রকম হবে, যখন অন্য ভাষায় কথা বলব, তখন আমার শারীরিক ভাষা আলাদা হয়ে যায়। এ ক্ষেত্রে অভিনয়টা একটু হলেও আলাদা হবে।’

১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ ছবিতে নাম চরিত্রে অভিনয়ের পর একে একে প্রায় ১৫টি ছবিতে অভিনয় করেছেন সিমলা। মাঝেমধ্যে তাকে ছোটপর্দায়ও দেখা গেছে।

About জানাও.কম

মন্তব্য করুন