Breaking News
Home / বিনোদন / ক্যাটরিনার বোনের সাথে অনিল পুত্রের প্রেম

ক্যাটরিনার বোনের সাথে অনিল পুত্রের প্রেম


বেশ কিছুদিন ধরেই বলিডিভা ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল কাইফকে নিয়ে জোর আলোচনা চলছে বি-টাউনে। বলিপাড়ার অন্দরে আড়ি পাতলে শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি তার বলিউডে অভিষেক ঘটতে চলেছে। পাশাপাশি এমন গুঞ্জনও শোনা যাচ্ছে যে অনীল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে ডেট করছেন তিন। তবে সম্প্রতি সব জল্পনাকে সত্যি করলেন দুই লাভ বার্ড।

সম্প্রতি ইসাবেলকে দেখা গেল হ্যান্ডসাম হাঙ্ক হর্ষবর্ধন কাপুরের সঙ্গে। দিনকয়েক আগে তিনি এবং হর্ষবর্ধন মুভি ডেটে বেরিয়েছিলেন। প্রসঙ্গত, হর্ষবর্ধনের সিনেমা ‘ভবেশ জোশী’ পয়লা জুন মুক্তি পেয়েছে। ইসাবেল এবং হর্ষবর্ধন একইসঙ্গে সেই সিনেমাই দেখতে গিয়েছিলেন।

এদিন দুজনকে একই গাড়িতে দেখা যায়। যদিও এই প্রেম যে অনেকদিনের তা কিন্তু দুজনের ঘনিষ্ঠরাই জানেন। ইসাবেল কাইফকে হর্ষবর্ধনের বোন সোনামের বিয়ের রিসেপশনেও দেখা গিয়েছিল। যদিও সেই সময় অবশ্য হর্ষবর্ধনের সঙ্গে ইসাবেলের কোনও ছবি প্রকাশ্যে আসেনি।

তবে অন্যদিকে আবার বক্স অফিসে কিন্তু মুখ থুবড়ে পড়েছে সোনমের ভাই হর্ষবর্ধন কাপুরের ছবি ‘ভাবেশ যোশী সুপারহিরো’। বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত এই থ্রিলার অ্যাকশন-থ্রিলার মাত্র ৩ কোটি টাকা এখনও পর্যন্ত আয় করেছে।

অন্যদিকে আবার ইসাবেলের বলিউডের অভিষেক হওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। ক্যাটরিনার ইচ্ছা ছিল সালমানের হাত ধরেই বলিউডে ডেবিউ হোক ইসাবেলের। কিন্তু শোনা গিয়েছে, বলিউডে আসার ব্যাপারে দিদিকে সোজা আপত্তি জানিয়েছেন এই কন্যে। ইসাবেলে জানিয়েছেন, ‘বলিউড ছবিতে অভিনয় করার ইচ্ছে নেই৷ আমি ইংরেজি ছবিতেই দিব্য আছি।’

About জানাও.কম

মন্তব্য করুন