শুক্রবার , ডিসেম্বর 13 2019
Breaking News
Home / বাংলাদেশ / বিএনপি-জামায়াতের কারণে বাংলাদেশ বারবার আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছে : তথ্য প্রতিমন্ত্রী

বিএনপি-জামায়াতের কারণে বাংলাদেশ বারবার আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছে : তথ্য প্রতিমন্ত্রী


তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, বিএনপি-জামায়াতের কারণে বাংলাদেশ বারবার আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছে। তিনি বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু স্যাটেলাইটের জন্য অরবিটাল স্লট বিনা পয়সায় পেয়েছিলেন। বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে শুধুমাত্র বঙ্গবন্ধুর নামে হবে বলে সে বিষয়ে আর কোন পদক্ষেপ নেয়নি। এ কারণে আমরা অরবিটাল স্লটটি হারাই। পরবর্তীতে আমাদের অরবিটাল স্লটটি টাকা দিয়ে কিনে নিতে হয়েছে। শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তথ্য প্রতিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ একটি পরিবারের মতো। আগামী সংসদ নির্বাচনে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি বলেন, বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল সরকারকে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন অপতৎপরতা চালাচ্ছে এবং নির্বাচনের আগেও তা করবে। তাই সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে আমাদের বিজয় উৎসব পালন করতে হবে। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, কালিহাতীর সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহেরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং ১৪ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের সকল শহীদ ও প্রয়াত আওয়ামী লীগ নেতাদের আত্মার মাগফেরাত এবং দেশের সম্মৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

About জানাও.কম

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুসহ ৯ রোহিঙ্গা আটক

আনোয়ার হোসেন উজ্জল ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নারী ও শিশুসহ ৯ রোহিঙ্গা নাগরিককে আটক করেছে …

মন্তব্য করুন