Breaking News
Home / বাংলাদেশ / আন্দোলনের ইস্যু খুঁজতে মওদুদ নাটক করেছেন: কাদের

আন্দোলনের ইস্যু খুঁজতে মওদুদ নাটক করেছেন: কাদের


আন্দোলনের ইস্যু খুঁজতে গিয়ে মওদুদ নাটক করেছেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মওদুদ আহমদ নিজ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এ কারণে তিনি নানা অভিযোগ করছেন।

রবিবার (১৭ জুন) বিকেলে কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় নোয়াখালী-কুমিল্লা সড়কের মেরামত কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শনিবার বিএনপি নেতা মওদুদ অভিযোগ করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশেই পুলিশ তাকে অবরুদ্ধ করে রেখেছে। তার অবরুদ্ধ অবস্থার কারণে পূর্বনির্ধারিত ঈদের শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ কর্মসূচিতে অংশ নিতে পারেননি বলে অভিযোগ করেন।

এ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ‘মওদুদ সাহেবের গণতন্ত্র মানে সকাল ১০টার মধ্যে ভোট শেষ। গত নয় বছর ধরে মওদুদ সাহেব এলাকায় যোগাযোগ বিচ্ছিন্ন। তিনি এলাকায় কোনও কাজকর্ম করেন না, আসেন না। তাই ইস্যু তৈরির জন্য বিভিন্ন কথা বলছেন।

খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে কাদের বলেন, আমাদের দেশে সিএমএইচএর চেয়ে ভালো চিকিৎসা আর কোথাও নেই। সেখানে খালেদা জিয়া কেন যেতে চান না? যেতে চান না, কারণ তার চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই, তাদের মাথাব্যথা হচ্ছে ঈদের পর সর্বাত্মক আন্দোলনের ঘোষণা কার্যকরের জন্য ইস্যু তৈরি করা।

তিনি বলেন, বিগত নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করে জ্বালাও-পোড়াও করার পর সাধারণ জনগণের সম্পৃক্ততা না পেয়ে এখন হুমকি-ধমকি দিচ্ছে। এতে কোনো লাভ হবে না।

About জানাও.কম

মন্তব্য করুন