Breaking News
Home / খেলাধুলা / গোল করলেই ‘বক্ষবন্ধনী’ খুলে ফেলবো

গোল করলেই ‘বক্ষবন্ধনী’ খুলে ফেলবো


এমন ঘোষণা এর আগেও ডাকসাইটের অনেক সুন্দরী মডেল, অভিনেত্রী কিংবা সেলিব্রেটি নানা উপলক্ষে দিয়েছেন। এবার নিজ দেশের খেলোয়াড়দের উদ্দেশ্যে সেই ঘোষণাই দিলেন পেরুর সুপার মডেল নিশু কাউটি। ম্যাচ কিংবা বিশ্বকাপ জেতা লাগবে না, গোল করলেই ‘বক্ষবন্ধনী’ খোলার ঘোষণা দিয়েছেন তিনি।

পেরুর খেলোয়াড়দের নিশুর খোলামেলা প্রস্তাব, ‘গোল করো আর আমাকে দেখো।’

২০১১ ভারতে অনুষ্ঠিত আইসিসি বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনির দল চ্যাম্পিয়ন হলে প্রকাশ্যে নগ্ন হওয়ার ঘোষণা করেছিলেন অভিনেত্রী মডেল পুণম পাণ্ডে। ২০১৪ সালে ব্রাজিলে ফুটবল বিশ্বকাপের সময় হল্যান্ডের এক পর্নস্টার ঘোষণা দিয়েছিলেন, দেশ চ্যাম্পিয়ন হলে প্রত্যেক ফুটবলারের সঙ্গে যৌনসঙ্গম করবেন।

নিশু অবশ্য ততটা বলেননি। তার কথা, ‘আমার বিশ্বকাপের দরকার নেই। এমনকি, সেমিফাইনালে যাওয়ারও প্রয়োজন নেই। গ্রুপ পর্বও টপকাতে হবে না। চাই শুধু গোল।’

চলমান বিশ্বকাপে পেরু দলের যেকোনো খেলোয়ার গোল করলেই হবে। আর তা হলেই তিনি প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনি খুলে ফেলবেন।

গত শনিবার ডেনমার্কের বিপক্ষে ম্যাচে পেরুর খেলোয়াড়রা গোল পাননি বলে গ্যালারি বসেও পোশাক খোলার সুযোগ পাননি নিশু। তবে আরও দুটি সুযোগ আছে তার। গ্রুপ পর্বে ফ্রান্স ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে পেরু। ওই দুই ম্যাচে পেরুর খেলোয়াড়দের প্রত্যেক গোলে একবার করে বক্ষবন্ধনী উন্মুক্ত করবেন নিশু। ফুটবলারদের অনুপ্রেরণা দিতে গ্যালারিতেই থাকবেন এই হট চকলেট। পেরুর খেলোয়াড়রা গোল করে মডেলকে বক্ষবন্ধনী খুলে ফেলার সুযোগ করে দিতে পারেন কিনা সেটিই এখন দেখার বিষয়।

About জানাও.কম

মন্তব্য করুন