সোমবার , সেপ্টেম্বর 16 2019
Breaking News
Home / বিনোদন / ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং মায়াবী হাসির অভিনেত্রী শিমু আহমেদ

‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং মায়াবী হাসির অভিনেত্রী শিমু আহমেদ

চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি আসন্ন ঈদে মুক্তি পায়েছে। শুধু তাই নয়, অন্য যেসব ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে এই ছবিটি হল বুকিং-এ এগিয়ে । ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে শাকিব-বুবলীর এ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান খান প্রডাকশন। খোঁজ নিয়ে জানা গেছে, রেকর্ডসংখ্যক সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। শাপলা মিডিয়ার কর্তারা বলছেন, আমাদের টার্গেট  প্রায় ১৫০ হলে মুক্তি দেয়া হয়ছে।। রোমান্টিক ও কমেডি ধাঁচের ছবি ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে। ছবিতে রয়েছে ভরপুর কমেডি- জানান ছবির পরিচালক উত্তম আকাশ। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বদ্দা মিঠু, শিমু আহমেদ সহ আরো অনেকে। গেল বছরের অক্টোবরে ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। এরপর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে। গত মাসে ছবিটি আনকাট সেন্সর লাভ করে। ছবি মুক্তির আগেই  ছবির কয়েকটি গান প্রকাশ করা হয়েছে। সবগুলো গান দিয়ে শাকিব-বুবলী এই ছবি রয়েছে আলোচনায়।

আলোচনায় আরো যোগ হয়েছেন কিছু আলাদা মুখ। নায়িকা বুবলীর মায়ের চরিত্রে কাজ করে শিমু আহমেদও সেই আলোচনায় উল্লেখ্যেযোগ্য। ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে সবার কাজই বেশ ভাল হয়েছে। বিশেষ করে শাকিব-বুবলী আলোচনার ছিনেমার গানের জন্য। ছিনেমাটি আলোচনায় সুন্দর এবং কমেডী গল্পের জন্য। ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বদ্দা মিঠু যার যার অভিনয় দিয়ে আলোচনায় আসেন এই ছিনেমাতে। আর অল্প কিছু ছিনেমার অভিজ্ঞতা কাজ করে আলোচনাতে আসেন থিয়েটারে অভিনয় করা দক্ষভিনয় শিল্পী শিমু আহমেদ; অভিনয় তো আছেই সাথে তার মায়াবী হাসির জন্য বিশেষভেবে তিনি আলোচনায়।

ছিনেমা হল থেকে বের হয়ে আসা কয়েক জন দর্শককে ছিনেমা সম্পর্কে জিজ্ঞাসা করলে হাসতে হাসতে বলেন- “নায়িকা আর নায়িকার মা দুইজনকেই জম্পেশ লেগেছে। সব মিলিয়েই ছিনেমাটা দেখে বেশ মজা পেয়েছি।“ আরেক দর্শককে আলাদা করে জিজ্ঞাসা করলে সে বলে- “হেব্বী কমেডি ছিনেমা হয়ছে। খুব মজা পাইছি। সাথে নায়িকার মার হাসির প্রেমে পড়ে গেছি।“

ফোনে শিমু আহমেদের কাছে তার অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছিনেমাটি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন সবাই মিলে দেখার মত সুন্দর একটি ছিনেমা। এখানে সব অভিনয় শিলপীরা অনেক পরিশ্রম করেছেন। এই ছিনেমাটির জন্য পরিচালক উত্তম আকাশ অক্লান্ত পরিশ্রম করেছেন। আমাদেরকে অনেক সহযোগীতাও করেছেন তিনি। আমি তার প্রতি এবং আমার সহ-শিল্পীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি নিজে আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি ভাল কিছু করার। হলে ছিনেমাটি চলছে। হাউসফুল হচ্ছে প্রতিটি ছিনেমা হল। আশা করি দর্শকদের ছিনেমাটি ভাল লাগছে। সেই সাথে আশা করি দর্শকরা আমার অভিনয়ও পছন্দ করবেন। বাকিটা বিচার করেবে দর্শক।

About জানাও.কম

Check Also

দর্শকের অভাবনীয় সাড়া পেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের গল্প (অফিসিয়াল ট্রেলার ভিডিও সহ)

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তি ও রাজনৈতিক জীবনের গল্পে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘হাসিনা – …

মন্তব্য করুন