Breaking News
Home / বিনোদন / প্রেমিককে নিয়ে ১০০ কোটির বাংলোতে প্রিয়াঙ্কা

প্রেমিককে নিয়ে ১০০ কোটির বাংলোতে প্রিয়াঙ্কা


প্রেমিক মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসকে নিয়ে ভারতে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গতকাল (২২ জুন) তিনি নিকের হাত ধরে মুম্বাই বিমান বন্দরে নামেন।

প্রেমের শুরুর দিকে লুকোচুরি করতে গিয়ে ছবি শিকারিদের হাতে ধরা পড়েন প্রিয়াঙ্কা-নিক। গণমাধ্যমসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’জনের ছবি ছড়িয়ে পড়লে একপর্যায়ে তাঁরা মুখ খোলেন। প্রেমের কথা স্বীকার করেন। তাই এখন আর নিককে বগলদাবা করে চলতে প্রিয়াঙ্কার কোনো জড়তা নেই। তবে ভারতীয় সাংবাদিকেরা ছবি তুলতে গেলে অনেকটাই জড়তা দেখিয়েছেন প্রিয়াঙ্কা। ঝড়ের বেগে মুম্বাই বিমান বন্দর থেকে কালো কাঁচ ঘেরা গাড়িতে কেটে পড়েন তিনি।

প্রিয়াঙ্কার এমন আচরণে ভারতীয় সাংবাদিকেরা কিছুটা ক্ষুব্ধ হয়েছেন। গণমাধ্যমের অভিযোগ, যুক্তরাষ্ট্রের আলোকচিত্রিদের সামনে তো ঠিকই প্রেমিককে নিয়ে সাবলীলভাবে পোজ দিয়েছিলেন, ভারতে কেন এতো সমস্যা?

প্রেমকে পরিপক্ক করে তুলতে এখন ভবিষ্যৎ পরিকল্পনায় ব্যস্ত প্রিয়াঙ্কা-নিক। আপনজনদের সঙ্গে নিককে পরিচয় করিয়ে দিয়ে সম্পর্ক আরো মজবুত করতে চান প্রিয়াঙ্কা। তাই নিককে নিয়ে সোজা ভারতে চলে আসেন। এর আগে নিক তাঁর পরিবার ও নিকটাত্মীয়দের সঙ্গে প্রিয়াঙ্কাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন।

নিককে সঙ্গে নিয়ে প্রিয়াঙ্কা সোজা চলে যান সদ্য কেনা বাংলো বাড়িতে। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে নৈশভোজ সেরেছেন নিক। মুম্বাইয়ে অবস্থিত ওই বিলাসবহুল বাংলোর দাম নাকি ১০০ কোটি রুপিরও বেশি। ওই বাড়িতে প্রিয়াঙ্কা জমকালো পার্টির আয়োজন করতে চলেছেন। সেখানে তিনি পরিবার, বন্ধু ও নিকটাত্মীয়দের সঙ্গে নিককে পরিচয় করিয়ে দেবেন। এই সুজোগে হয়তো নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধার আনুষ্ঠানিক ঘোষণাও দিয়ে দিতে পারেন বলিউডের দেশী গার্ল।

About জানাও.কম

মন্তব্য করুন