শুক্রবার , ডিসেম্বর 13 2019
Breaking News
Home / বিজ্ঞান-প্রযুক্তি / ইলেকট্রনিক্স / ওয়ালটন স্মার্টফোনে বিনামূল্যে ইন্টারনেট

ওয়ালটন স্মার্টফোনে বিনামূল্যে ইন্টারনেট


নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে গ্রামীণফোন, রবি এবং বাংলালিংক গ্রাহকরা বিনামূল্যে ১৫ জিবি পর্যন্ত ইন্টারনেট সুবিধা পাবেন। ওয়ালটন স্মার্টফোন কিনে গ্রামীণফোন গ্রাহকরা পাচ্ছেন ৮ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। এর আওতায় প্রিমো ইএফ৭, এফ৮, এফ৭এস, জিএম৩, এইচ৭, এইচএম৪প্লাস এবং এস৬ ইনফিনিটি। হ্যান্ডসেটগুলোর দাম যথাক্রমে ৪ হাজার ৪৯৯, ৫ হাজার ৯৯, ৫ হাজার ২৯৯, ৭ হাজার ১৯৯, ৭ হাজার ৫৯৯, ৯ হাজার ৯৯০ এবং ১৬ হাজার ৯৯০ টাকা।

এছাড়াও তিন মডেলের ফোরজি স্মার্টফোনে রবি গ্রাহকরা পাচ্ছেন ১৫ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা। প্রিমো জিএফ৭, এস৬ এবং জেডএক্স৩ মডেলের ওয়ালটন স্মার্টফোনে তা পাওয়া যাচ্ছে। ফোনগুলোর দাম যথাক্রমে ৫ হাজার ৯৯৯, ১৫ হাজার ৫৯০ এবং ২৭ হাজার ৯৯০ টাকা। প্রতিমাসে ৫ জিবি করে ৩ মাসে মোট ১৫ জিবি ইন্টারনেট পাবেন রবির গ্রাহকরা।

বাংলালিংক গ্রাহকরা ১৭টি মডেলের স্মার্টফোনে সর্বোচ্চ ৯ জিবি ডেটা পাবেন। প্রিমো ডি৮আই, ই৮আই, ই৮এস, ইএফ৬ এবং ইএফ৬প্লাস মডেলের স্মার্টফোনে প্রতিমাসে ১ জিবি করে মোট ৩ জিবি ডেটা পাবেন। ফোনগুলোর দাম যথাক্রমে ২ হাজার ৯৯০, ৩ হাজার ৫০০, ৩ হাজার ৯৯৯, ৪ হাজার ৯০ এবং ৪ হাজার ৫৯৯ টাকা।

ওয়ালটন সেলুলার ফোন বিপণন বিভাগের প্রধান মো. আসিফুর রহমান খান বলেন, ‘ক্রেতাদের চাহিদা ও ক্রয়ক্ষমতা অনুযায়ী ওয়ালটন দেশেই তৈরি করছে ভিন্ন ভিন্ন মডেল ও কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ফোরজি হ্যান্ডসেট।’ তিনি জানান, ইএমআই ও কিস্তি সুবিধায় ফোন কেনার ক্ষেত্রেও ক্রেতারা ফ্রি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।

About জানাও.কম

Check Also

১৫০ কোটি অ্যাকাউন্ট ডিলিট করেছে ফেসবুক!

গত জুন থেকে নভেম্বর ছয় মাসে ১৫০ কোটিরও বেশি অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম …

মন্তব্য করুন